সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

তারাকান্দায় ৩৭৯৯ ভোট বেশি পেয়ে নৌকা প্রার্থী জয়ী

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ জুন ২০২৩ | প্রিন্ট

তারাকান্দায় ৩৭৯৯ ভোট বেশি পেয়ে নৌকা প্রার্থী জয়ী

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী চেয়ারম্যান পদে অ্যাডভোকেট ফজলুল হক বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ৩ হাজার ৭৯৯ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।

সোমবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট ফজলুল হক পেয়েছেন ২৬ হাজার ৭৬৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীক নিয়ে মোহাম্মদ নুরুজ্জামান সরকার বকুল পেয়েছেন ২২ হাজার ৯৬৯ ভোট। কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।

এর আগে সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। উপজেলার মোট ১০টি ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হয়। এতে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ফজলুল হক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এবং উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক (বহিষ্কৃত) নুরুজ্জামান সরকার বকুল, জাতীয় পার্টির প্রার্থী এম এ মাসুদ তালুকদার ও ইসলামী আন্দোলনের প্রার্থী রফিকুল ইসলাম মণ্ডল। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও নারী ভাইস চেয়ারম্যান পদে দুইজন লড়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]