সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজিতে থাকতে চান না এমবাপ্পে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ জুন ২০২৩ | প্রিন্ট

পিএসজিতে থাকতে চান না এমবাপ্পে

আনুষ্ঠানিক চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) ছেড়েছেন লিওনেল মেসি। যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যাচ্ছেন তিনি। এরপর ক্লাবটি ছাড়ার অপেক্ষায় প্রহর গুনছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। এবার নাকি প্যারিসিয়ানদের সঙ্গে সম্পর্কের ইতি টানতে চাইছেন কিলিয়ান এমবাপ্পেও। একই সঙ্গে তাকেও রাখতে চায় না ফরাসি ক্লাবটি!

আগামী ২০২৪ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ রয়েছে এমবাপ্পের। অবশ্য তিনি চাইলেই ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ আরো একবছর বাড়িয়ে নিতে পারেন। তবে সেটি আগামী জুলাইয়ের মধ্যেই ক্লাব কর্তৃপক্ষকে নিশ্চিত করতে হবে। কিন্তু তাতে রাজি নন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা।

এমবাপ্পের এমন সিদ্ধান্তে কঠোর অবস্থান নিয়েছে পিএসজিও। এমবাপ্পে না চাইলে তাকেও রাখতে চায় না ক্লাবটি। এদিকে আগামী বছরের জুনে চুক্তির মেয়াদ শেষ হলে ফ্রি এজেন্ট হয়ে যাবেন এমবাপ্পে। তখন চাইলেই বিশ্বের যেকোন ক্লাবে যেতে পারবেন তিনি। তবে তাকে ফ্রি এজেন্ট হিসেবে ছাড়তে চায় না প্যারিসিয়ানরা। এজন্য চলতি মৌসুমেই মোটা অঙ্কে তাকে বিক্রি করে দিতে চান ক্লাবটির চেয়ারম্যান নাসের আল খেলাইফি।

ফরাসি গণমাধ্যম লেকিপের প্রতিবেদনে বলা হয়েছে, আগামী মৌসুমের আগেই এমবাপ্পেকে বিক্রি করে দিবে পিএসজি। এজন্য রিলিজ ক্লজ হিসেবে পিএসজির চাওয়া ১৫ কোটি ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৭৫৩ কোটি ৬২ লাখ টাকারও বেশি।

তবে এই মৌসুমে পিএসজি ছাড়লে এমবাপ্পের গন্তব্য কোথায় হবে? সেটি নিয়ে নানা আলোচনা হলেও সমাধান হতে পারে রিয়াল মাদ্রিদে। কেননা এর আগে ২২ কোটি ইউরোতে তাকে দলে ভেড়াতে চেয়েছিল স্প্যানিশ জায়ান্টরা। তবে সে প্রস্তাব ফিরিয়েছিলেন ফরাসি ফরোয়ার্ড।

সম্প্রতি মাদ্রিদের ডেরা ছেড়েছেন করিম বেনজেমা। এতে তারকা ফরোয়ার্ডের শূন্যতা অনুভব করছে তারা। ফলে স্বাভাবিকভাবেই এমবাপ্পেকে নিতে এখনও আগ্রহ দেখাচ্ছে রিয়াল। সবকিছু ঠিক থাকলে নতুন মৌসুমে নতুন জার্সিতে দেখা যাবে ফরাসি ফরোয়ার্ডকে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]