সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শরীয়তপুরে ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ জুন ২০২৩ | প্রিন্ট

শরীয়তপুরে ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

শরীয়তপুরের জাজিরায় ভাড়া বাসা থেকে শফিকুল ইসলাম মিঠু (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বরিশাল জেলার গৌরনদী উপজেলার সরিকল এলাকার আব্দুল মান্নান মৃধার ছেলে। পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার কাজিরহাট ডুবিসায়বর এলাকার বাবুল মৃধার বাড়ি থেকে মিঠুকে উদ্ধার করা হয়। এ সময় স্থানীয়রা জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার মুনতাহা নামে সাড়ে ৩ বছরের একটি মেয়ে আছে।

পুলিশ ও পরিবার জানায়, নিহত মিঠু গত ৭ বছর যাবত শরীয়তপুরের জাজিরা উপজেলার কাজিরহাট ন্যাশনাল ব্যাংক শাখা অফিসে জুনিয়র অফিসার (ক্যাশ) হিসেবে কর্মরত ছিলেন। কাজিরহাট ডুবিসায়বর এলাকার বাবুল মৃধার বাড়িতে ভাড়া থাকতেন তিনি। সোমবার সকালে পাশের ভাড়াটিয়া মাহরুফকে ডাকছিলেন তিনি। মাহরুফ দরজা খুলতে বললে মিঠু দরজা খুলে বের হন এবং মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে পুলিশ জানিয়েছে, মিঠুর মাথা ও হাতে আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত মিঠুর স্ত্রী মুক্তা ও বাবা আব্দুল মান্নান মৃধা জানান, মিঠুকে পরিকল্পিতভাবে কে বা কারা হত্যা করেছে। তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনার দাবী তাদের।

এদিকে মিঠুর সহকর্মী মো. ফরিদুল ইসলাম বলেন, ঘটনা শুনে আমরা যাই। তখন মিঠু সুস্থ ছিলেন। পরে হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসকরা পরীক্ষা করে দেখে মিঠু মারা গেছেন। তবে কি হয়েছিল বারবার জিজ্ঞেস করলেও কিছু বলেনি তিনি।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মিঠুর মাথা ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যা নাকি অন্য কোন কারণ, এ বিষয়ে আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনো কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া দুপুরে উপজেলার নাওডোবা মাদবর আলী কান্দি এলাকায় গার্মেন্টস কর্মী সাব্বির শেখ (২৬) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার ফজলু মাতবরের কান্দি গ্রামের সাঈদ শেখের ছেলে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]