সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সিংড়ায় মারধরের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ জুন ২০২৩ | প্রিন্ট

সিংড়ায় মারধরের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

দলীয় নেতাকর্মীদের মারধরের মামলায় নাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনুসহ তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রওশন আলম জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠান। অপর দুজন হলেন চেয়ারম্যানের সমর্থক রমিজুল করিম ও মো. আলম।

খোঁজ নিয়ে জানা যায়, গেলো ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন নাছির উদ্দিন। একই পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন মইনুল হক চুনু। এরপর থেকে উভয়পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল।

২২ এপ্রিল ঈদুল ফিতরের দিন নাছির উদ্দিনের সমর্থক ও এমদাদুল হক বাবলু দলীয় কর্মীদের নিয়ে বাজারে বসেছিলেন। এ সময় চেয়ারম্যান ও তার অনুসারীরা ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করেন। এমদাদুল হক বাবলু, ব্যবসায়ী আসাদুজ্জামান ভুট্টু এবং কলেজশিক্ষক মো. কাজলকে কুপিয়ে জখম করা হয়। তাদের রক্ষা করতে এগিয়ে এলে আরও তিনজনকে জখম করা হয়।

খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় আহত বাবলুর ভাই এনামুল হক জগলু বাদী হয়ে সিংড়ায় মামলা করেন।

মামলার প্রধান আসামি করা হয় কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনুকে। তিনি ছাড়াও ২১ জনকে এ মামলার আসামি করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]