সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদ সামনে রেখে রাজধানীতে সক্রিয় নারী পকেটমার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ জুন ২০২৩ | প্রিন্ট

ঈদ সামনে রেখে রাজধানীতে সক্রিয় নারী পকেটমার

কোরবানির ঈদ সামনে রেখে রাজধানীতে সক্রিয় হয়ে উঠেছে ‘রোরকা পরিহিত’ নারী পকেটমার চক্র। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের বিশেষ অভিযানে ছদ্মবেশী ৯ নারী পকেটমারকে গ্রেফতারের পাশাপাশি উদ্ধার করা হয়েছে ৪০টি মোবাইল ফোন।

বুধবার (১৪ জুন) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান।

তিনি বলেন, ডিএমপি গোয়েন্দা লালবাগ বিভাগের বিশেষ অভিযানে বোরকা পরে কোলে শিশু নিয়ে স্নেহময়ী মায়ের ছদ্মবেশে পকেট/ব্যাগ কেটে চুরি করা নারী পকেটমার ও তাদের মহাজনদের গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১০জুন) রাজধানীর লালবাগ থানাধীন পিলখানা রোডস্থ (আজিমপুর রোড) ভিকারুন্নিসা নুন স্কুল এন্ড কলেজের (আজিমপুর শাখা) মেইন গেটের বিপরীত পাশে ও শাহবাগ থানাধীন গুলিস্তান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

গ্রেফতার হওয়া লালবাগ থানার আসামিরা হলেন- মো. মাহাবুব হোসেন (৩২), মো. মোক্তার হোসেন (৪০), রফিকুল ইসলাম (৪২), মো. ইমরান হোসেন (২০), বর্ষা আক্তার ওরফে মীম (২২), সুমি আক্তার প্রিয়া (২৩), শাবনূর (২৭), আলেয়া ওরফে আলো (২১), সাথী আক্তার (২৬) ও মো. ইউসুফ (২২)।

গ্রেফতার শাহবাগ থানার আসামিরা হলেন- ছৈয়দ হালদার (৪০), মো. আশরাফ ঢালী (৩৮), মো. জাকির হোসেন (৩৯), মোছা. ছকিনা বেগম (৪৩), সুজনা আক্তার ওরফে সুজিনা আক্তার ওরফে রুশকিনা (২৬), মোসা. তানিয়া খান (২৭), তাসলিমা খাতুন (৩৭)।

মশিউর রহমান জানান, ডিএমপির গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সদস্যরা এ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করেছে। গ্রেফতারের সময় তাদের হেফাজতে থাকা বিভিন্ন মডেলের ৪০টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]