বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৪ জুন ২০২৩ | প্রিন্ট

নোয়াখালীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

নোয়াখালী সদর উপজেলায় বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার বেলা পৌনে ১১টার দিকে নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গুপ্তাংকের বার্লিংটন মোড় সংলগ্ন কচি মিয়ার বাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী।

জানা গেছে, সকালে ফজলে আজিম কচি মিয়ার বাসার দ্বিতীয় তলায় ঢুকে স্ত্রী নূর নাহার বেগম ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই মারা যান নূর নাহার বেগম। হাসপাতালে নেয়ার পথে মারা যান নিহতের মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে তাৎক্ষণিক পুলিশকে এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেননি নিহতের স্বামীসহ স্বজনরা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৬ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]