বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আবাদি জমি কিনলেন শাহরুখকন্যা, কারণ জানেন?

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ জুন ২০২৩ | প্রিন্ট

বলিউড বাদশা শাহরুখ খান। দীর্ঘদিন ধরেই বি-টাউনে রাজত্ব করছেন তিনি। সাফল্যের প্রসঙ্গ আসলে তার ধারেকাছে কেউ নেই। এবার বাবা শাহুরুখের দেখানো পথেই হাঁটলেন সুহানা খান।

শিগগিরই বলিউডে অভিষেক হতে যাচ্ছে শাহরুখকন্যা সুহানার। জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’ সিনেমা দিয়ে বলিউডের রুপালী পর্দায় নাম লেখাতে যাচ্ছেন তিনি। তবে সিনে জগতে পা রাখতে না রাখতেই আবাদি জমি কিনেছেন ২৩ বছর বয়সী এই স্টারকিড।

দক্ষিণ মুম্বাইয়ের সমুদ্র সংলগ্ন এলাকা আলিবাগের থল গ্রামে একটি কৃষিজমি কিনেছেন তিনি। থল গ্রামের তিন বোন- অঞ্জলি, রেখা এবং প্রিয়া খোট উত্তরাধিকার সূত্রে পেয়েছিলেন জমিটি। সেটিই সুহানার কাছে বিক্রি করে দিয়েছেন তারা।

জানা গেছে, ১৩ কোটি টাকায় আবাদি জমিটি কিনে নিয়েছেন সুহানা। রেজিস্ট্রেশনের কাগজে অভিনেত্রীকে কৃষিবিদ হিসাবে দেখানো হয়েছে। তবে জমিটি কেনার উদ্দেশ্য এখনো জানা যায়নি। তবে ফসল ফলানোর পরিকল্পনা যে রয়েছে শাহরুখকন্যার, তাতে সন্দেহ নেই।

আর্থিক লেনদেনের হিসাব হতে জানা যায়, আড়াই বিঘা ফসলি জমি ও ২২১৮ বর্গ ফুটের নির্মাণ রয়েছে সেখানে। সুহানা ৭৭ লক্ষ টাকারও বেশি স্ট্যাম্প ডিউটি দিয়েছেন জমিটি কেনার সময়।

আপাতত সেই সম্পত্তি নথিভুক্ত হয়েছে দেজা-ভু ফার্ম প্রাইভেট লিমিটেডের নামে। যেটি পরিচালক শাহরুখের শাশুড়ি সবিতা চিব্বর এবং শালি নমিতা চিব্বর পরিচালনা করছেন। আর তাদেরই তত্ত্বাবধানে থাকবে সুহানার সম্পত্তি।

শাহরুখের থলে এমন একটি সমুদ্রমুখী জমি রয়েছে। সেখানে বাংলো ছাড়াও সুইমিং পুল এবং একটি হেলিপ্যাড রয়েছে। কিং খানের ৫২তম জন্মদিন সেখানেই উদযাপন করেছিলেন এই অভিনেতা।

এদিকে অভিনয়ে পা রেখেই সুহানার এত বড় সিদ্ধান্তে প্রশংসা করেছেন নেটিজেনরা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]