শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কাঁঠাল-রুই মাছ দিয়ে ভাত খেয়ে ১০ জন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ জুন ২০২৩ | প্রিন্ট

কিশোরগঞ্জের ভৈরবে কাঠাল ও রুই মাছ দিয়ে ভাত খেয়ে একই পরিবারের ১০ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে ছয় জন নারী, দুই পুরুষ ও দুই শিশু।

শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মেহজাবিন খানম। এর আগে শুক্রবার উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী পূর্ব কান্দা এলাকায় লাহু হাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।

অসুস্থরা হলেন- লাহু হাজী, গুলবাহার, তাসলিমা, পুমি, জিতা, বর্ষা, বানী, তাসিন, মেঘলা ও মিজান। এদের মধ্যে লাহু হাজীর অবস্থার গুরুতর হওয়ায় তাকে বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডা. মেহজাবিন খানম বলেন, খাদ্যে বিষক্রিয়ায় তারা অসুস্থ হয়ে পড়েন বলে ধারণা করা হচ্ছে। জ্ঞান ফিরলেও তারা ঠিকমতো কথা বলতে পারছেন না। পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে কেন এমনটা হয়েছে।

জানা যায়, রাতে পরিবারে সদস্যরা প্রথমে পাকা কাঁঠাল ও রুই মাছ দিয়ে ভাত খান। এরপরই বমি, মাথা ব্যথা শুরু হয়ে অচেতন হয়ে পড়েন। পরে স্বজনরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মাকছুদুল আলম বলেন, বিষয়টি জেনেছি। রোগীর স্বজনদের সঙ্গে কথা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪২ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]