বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

১৫ বছরে আওয়ামীলীগ কয়েক হাজার বিএনপি নেতাকর্মী হত্যা করেছে -আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক:   |   শনিবার, ২৪ জুন ২০২৩ | প্রিন্ট

ঢাকার পল্লবীতে আজ শনিবার ( ২৪ জুন) দুপুরে আমিনুল হক ফাউন্ডেশনের উদ্যোগে বেশ কিছু অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও জিয়া পরিবারের মঙ্গল কামনায় সমাজের অসহায় মানুষের মাঝে এ সেলাই মেশিন প্রদান করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও দলটির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ফুটবলার আমিনুল হক।

আমিনুল হক তার নির্বাচনী এলাকা (ঢাকা-১৬) পল্লবী-রুপনগরে সেলাই মেশিন বিতরণের কার্যক্রম ধারাবাহিক ভাবে থাকবে বলে স্হানীয় সূত্র জানায়।

সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে আমিনুল হক বলেন, আমরা মানুষের কল্যানে কাজ করি। আমাদের উদ্দেশ্য হল সমাজের প্রতিটি অসহায় মানুষের পাশে দাড়ানো। তাদের কর্মসংস্হানের ব্যবস্হা করা।

তিনি বলেন, অসহায় নারী পুরুষদের দারিদ্র্য বিমোচন ও কর্মসংস্হানের কথা চিন্তা করেই সেলাই মেশিন দেয়ার কর্মসূচি গ্রহণ করেছি।

সভায় আওয়ামীলীগের সমালোচনা করে ক্ষমতাসীনরা জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে উল্লেখ করে আমিনুল হক বলেন, দেশের গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতেই আমরা রাজপথে আন্দোলন করছি। তবে আন্দোলন করতে গিয়ে হাজার হাজার বিরোধী দলের নেতাকর্মীদের গুম খুন ও হত্যার স্বীকার হতে হয়েছে।

তিনি বলেন, ১৫ বছরে আওয়ামীলীগ কয়েক হাজার বিএনপি নেতাকর্মী হত্যা করেছে। মিথ্যা ও গায়েবি মামলায় বিএনপির লাখো নেতাকর্মীকে ঘর ছাড়া করেছে। হাজার হাজার নেতাকর্মীদের কারাগারে নেয়া হয়েছে। ইনশাআল্লাহ এই দিনের পরিবর্তন হবেই।

অনুষ্ঠানে এ সময় তার সঙ্গে ছিলেন, রুপনগর থানা বিএনপির আহবায়ক জহিরুল হক, সদস্য এম আশরাফুল ইসলাম, যুগ্ম আহবায়কবৃন্দ আলী আহমেদ রাজু, আয়ুব আলি, তুহীন, হাবিবুর রহমান, এম এ ওহাব আবু, নয়ন, শাহীন, সোলাইমান, জসিম উদ্দিন, সিদ্দিক,মুরাদ,পল্লবি থানা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক কামাল হোসেন, যুগ্ম আহবায়ক আশরাফ আলি গাজি,মোঃ আনিসুর রহমান, আব্দুর রহমান, লরেন, ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম নজু, ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক লালন, ঢাকা মহানগর উত্তর মহিলা দলের যুগ্ম আহবায়ক লাইলি বেগম, পল্লবী থানা আহবায়ক লাকি বেগম ও সদস্য সচিব দিলারা আক্তার পলি, মহিলা দল রুপনগর থানার আহবায়ক মোছাঃ লাকি আক্তার ও সদস্য সচিব মোছাঃ শিল্পি আক্তারসহ প্রমুখ

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫১ অপরাহ্ণ | শনিবার, ২৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]