শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এমপি মন্ত্রী হতে নয়, জনগনের পাশে থাকতে চাই-দয়াল বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ২৬ জুন ২০২৩ | প্রিন্ট

এমপি মন্ত্রী হতে নয়, সুখে- দুখে ঢাকা-১৮ আসনের জনসাধারণের পাশে থাকার প্রত্যাশা জানিয়েছেন জাতীয় পার্টি (জাপা) এর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট শিল্পপতি দয়াল কুমার বড়ুয়া।

২৫ জুন রোববার বিকাল ৬ টায় রাজধানী উত্তরখান ৪৫ নং ওয়ার্ড হযরত শাহ কবির (রহ:) মাজারে‘আলোচনা সভা ও ঈদ সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দয়াল বড়ুয়া বলেন, আমি দেশ এবং বিদেশে উচ্চ শিক্ষাগ্রহণ করে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছি। বর্তমানে সারাদেশের ৪২ লাখ মানুষের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছি এবং ব্যবসায়িকভাবেও আমি একজন সফল মানুষ। সুতরাং আমার চাওয়া পাওয়ার কিছু নেই। এখন একটাই চাওয়া যে, আপনাদের সেবক হয়ে পাশে থাকা। আপনারা যদি আমাকে সুযোগ দেন তাহলে আমি আমার নেতৃত্বের সেরাটাই আপনাদের কল্যাণে দিয়ে যাবো।;No description available.
দয়াল কুমার বড়ুয়া বলেন, আমার ব্যক্তিগত জীবনে চাওয়া পাওয়ার কিছুই নেই। আমার একমাত্র ছেলে আমেরিকায় পড়া-লেখা করছে। ব্যবসায়ী হিসেবেও আমি এজন সফল ব্যক্তি। দীর্ঘ দিন ধরে আমি বাংলাদেশ বৌদ্ধ সম্প্রদায়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। এছাড়া বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত। আগামী দিনে আমি ঢাকা ১৮ আসনের মানুষের জন্য কিছু করতে চাই এবং মানুষের হৃদয়ে বাঁচতে চাই।
এসময় তিনি হযরত শাহ কবির (রহ:) মাজারের মাদ্রাসার নির্মান কাজের জন্য পাঁচ লাখ টাকার অনুদান ঘোষণা করেন। সকলের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন এবং সবার কাছে দোয়া চান।

আশেকান ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক বিএম আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য মেজর অবসরপ্রাপ্ত শিবলী মো.সাদিক, বিশিষ্ট সাংবাদিক , কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী, কবি ও বিশিষ্ট সাংবাদিক জাবেদ আল মামুন, বিশিষ্ঠ ব্যবসায়ী মো.জাহাঙ্গীর মিয়া। অনুষ্ঠানের সঞ্চালনা করেন সিনিয়র সাংবাদিক মাসুদ পারভেজ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৫ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]