শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিবের অনুমতিতে ‘ক্যাসিনো’য় যুক্ত হন বুবলী: নিরব

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৬ জুন ২০২৩ | প্রিন্ট

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা বুবলীর ‘ক্যাসিনো’। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানের বাইরে কোনো নায়কের সঙ্গে জুটি বাঁধেন বুবলী। শাকিবের হাত ধরে উঠে আসা এ নায়িকার অবশ্য ক্যাসিনোর আগেই অন্য নায়কের সঙ্গে সিনেমা মুক্তি পেয়েছে।

টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে শাকিবের সঙ্গে রুপোলি পর্দায় যাত্রা শুরু করেন বুবলী। একে একে উপহার দেন ৯টি সিনেমা। সংসারেও জড়িয়ে পড়েন এই জুটি। সেখানে তাদের এক সন্তান রয়েছে।

শুরুতে শাকিব কেন্দ্রীক সিনেমাই বুবলীর ভবিষ্যৎ হয়ে দাঁড়ায়। ফলে অন্য নায়কের বিপরীতে বুবলীকে দেখা যাবে কি-না, তা নিয়ে সংশয় ছিল। চার বছর আগে ‘ক্যাসিনো’র মাধ্যমে শাকিব বলয় থেকে বুবলীর বেরিয়ে আসার গল্প সম্প্রতি করেছেন চিত্রনায়ক নিরব।

রাজধানীর গুলশানে আয়োজিত সংবাদ সম্মেলনে নিরব বলেন, এই ছবির গল্পটা শুনে আমার মনে হলো এই চরিত্রের জন্য বুবলী মানানসই। কিন্তু পরিচালক (সৈকত নাসির) বললেন, উনি তো শাকিবের বাইরে কাজ করেন না। তাকে বললাম, আমি শাকিব ভাইয়ের সঙ্গে এ ব্যাপারে কথা বলব। এরপর শাকিব ভাইকে এক মিনিটে গল্পটা শোনাই। তাকে বলি, এই চরিত্রের জন্য আমরা বুবলীকে চাচ্ছি। উনি বললেন, ওকে করো তাহলে। এভাবেই বুবলীকে ক্যাসিনোতে কাস্ট করা।

সম্প্রতি অন্তর্জালে প্রকাশিত হয়েছে ‘ক্যাসিনো’র টিজার। যেখানে নিরবের মুখে- জয় আর পরাজয়ের মাঝের সময়টাই লাক! এমন সংলাপে শুরু হয় টিজার। এরপরই রাস্তার পাশ থেকে উদ্ধারকৃত বিপুল পরিমাণ অর্থ পুলিশের হাতে আসে। শুরু হয় উত্তেজনা। ২০১৯ সালে বাংলাদেশে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের অভিযান এবং দেশে মানি লন্ডারিংয়ের বিষয় উঠে এসেছে সিনেমার গল্পে। এতে নিরবকে দেখা যাবে গোয়েন্দা পুলিশের চরিত্রে এবং ‘ক্যাসিনো গার্ল’ চরিত্রে ধরা দেবেন বুবলী।

অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমা ‘ক্যাসিনো’। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে ছবিটির চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এতে নিরব-বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, ডন, দিলরুবা হোসেন দোয়েল, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। রাজিব সারওয়ারের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন সৈকত নাসির।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩০ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]