বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোরবানির চামড়াবোঝাই পিকআপে মিলল ১০০ কেজি গাঁজা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ জুলাই ২০২৩ | প্রিন্ট

কোরবানির চামড়াবোঝাই পিকআপে মিলল ১০০ কেজি গাঁজা

বগুড়ার শাজাহানপুরে কোরবানির পশুর চামড়াবোঝাই পিকআপভ্যান থেকে ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় পিকাআপের চালকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার রাতে বগুড়ার শাজাহানপুরে ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়ী চেকপোস্টে তল্লাশি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বগুড়া এ অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তাররা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার টেকেরহাটি গ্রামের আবুল খায়েরের ছেলে শ্রাবণ আহম্মেদ (২০), গাজীপুরের বর্মী বাজারের পাইটাল বাড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে জসিম মিয়া (৩৬) এবং জয়পুরহাটের কাশিয়াবাড়ী গ্রামের আব্দুল মুত্তালেবের ছেলে ও পিকআপ চালক আরিফ হোসেন (৩৪)।

বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তার তিনজন কোরবানির চামড়াবোঝাই পিকআপে গাঁজার চালান নিয়ে হবিগঞ্জের মাধবপুর থেকে বগুড়ায় আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়িতে তল্লাশি চৌকি বসানো হয়।

এ সময় কোরবানির চামড়াবোঝাই পিকআপে থাকা তিনজনের আচরণ সন্দেহজনক মনে হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তারা গাঁজা পাচারের কথা স্বীকার করে। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী পিকআপে থাকা কোরবানির গরুর ৭০টি চামড়ার নিচ থেকে প্লাস্টিকে বস্তায় মোড়ানো ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আবির হোসেন জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে জড়িত বাকিদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে মামলা দায়েরের পর শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, গাঁজা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মামলা দায়ের করেছে। গ্রেপ্তার তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫০ পূর্বাহ্ণ | শনিবার, ০১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]