সোমবার ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

রেললাইনের পাত চুরি করতে গিয়ে আটক ৫

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১১ আগস্ট ২০২৩ | প্রিন্ট

রেললাইনের পাত চুরি করতে গিয়ে আটক ৫

গাজীপুরের শ্রীপুর উপজেলায় রেললাইনের পাত চুরি করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন পাঁচ চোর।
শুক্রবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ রেললাইনের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গোলাঘাট বাজারের দক্ষিণপাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- গাজীপুর মহানগরীর হানিফ মিয়ার ছেলে হৃদয়, নজরুল ইসলামের ছেলে নয়ন মিয়া, বিল্লাল হোসেনের ছেলে সুজন মিয়া এবং শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মাসুদ মিয়ার ছেলে মোস্তাক ও একই ইউনিয়নের বিলাল হোসেনের ছেলে সাহেদ।

স্থানীয় বাসিন্দা তোতা মিয়া বলেন, ভোরে আমি মসজিদে আযান দিতে এসে দেখি রেললাইনের পাশে পুঁতে রাখা লোহার পাতগুলো তুলছেন তারা। এ সময় রেললাইনের পাশের একটি মৎস্য খামারের কয়েকজন জেলেকে ডেকে আনি। এরপর কাছে গিয়ে তাদের জিজ্ঞেস করলে তারা নিজেদের রেলওয়ের কর্মচারী বলে দাবি করেন। এ বিষয়ে আমাদের সন্দেহ হলে আমরা স্থানীয় লোকদের ডাক দিলে স্থানীয়রা এসে তাদের আটক করে।

স্থানীয় বাসিন্দা ইব্রাহিম বলেন, আমরা মৎস্য খামারে মাছ ধরছিলাম। হঠাৎ লোহার একটি বিকট শব্দ শুনতে পায়। এর কিছুক্ষণ পর স্থানীয় বাসিন্দা তোতা মিয়া আমাদের ডাক দেন। এরপর আমরা গিয়ে দেখি রেললাইনের পাশে পুঁতে রাখা লোহার পাত পিকআপ তুলছেন তারা। স্থানীয় আরো লোকজনকে এলে গাড়িভর্তি রেললাইনের পাত ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তারা। এ সময় ধাওয়া করে পাঁচজনকে আটক করে হাত-পা বেঁধে গণধোলাই দেন স্থানীয়রা।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল্লাহ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। এ ঘটনায় আইনগত প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১১ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

বিজয়ের ছড়া
(200 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]