শুক্রবার ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

সাপে কামড়ানোর পর দুই ঘণ্টা ঝাড়ফুঁক দেন কৃষক, স্কুলছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩ | প্রিন্ট

সাপে কামড়ানোর পর দুই ঘণ্টা ঝাড়ফুঁক দেন কৃষক, স্কুলছাত্রীর মৃত্যু

রাজবাড়ীতে সাপের কামড়ে শেফা খাতুন (১৫) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার বিকেল ৫টার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে, সাপে কামড়ানোর পর দুই ঘণ্টা ওই স্কুলছাত্রীকে ঝাড়ফুঁক করেন স্থানীয় এক কৃষক।

মৃত শেফা ওই গ্রামের সিরাজুল ইসলাম জমাদারের মেয়ে। সে উদয়পুরের বীর মুক্তিযোদ্ধা আলহাজ আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়তো। তার বাবা সিরাজুল উদয়পুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক।

শেফার চাচা জহিরউদ্দিন জমাদার বলেন, বিকেল ৫টার দিকে শেফা বাড়ির সামনের বাথরুমে যায়। সেখান থেকে বের হয়ে ঘরে ফেরার সময় তাকে সাপে কামড় দেয়। এ সময় পাশের বাজিতপুর গ্রামের কৃষক পান্না মোল্লাকে এনে দুই ঘণ্টা শেফাকে ঝাড়ফুঁক করানো হয়। এতে তার অবস্থা আরও খারাপের দিকে যাওয়ায় সন্ধ্যা ৭টার দিকে তাকে নিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রওনা হয় পরিবারের সদস্যরা। তারা রাত ৮টার দিকে হাসপাতালে পৌঁছালে জরুরি বিভাগের চিকিৎসক শেফাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, সাপে কামড় দেওয়ার পর স্থানীয় কৃষক পান্না দুই ঘণ্টা মেয়েটিকে ঝাড়ফুঁক করেন। মেয়েটির পরিবারের সদস্যরা ভুল করেছেন। সাপে কামড় দেওয়ার সঙ্গে সঙ্গে হাসপাতালে নেয়া হলে হয়তো মেয়েটি বেঁচে যেত। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

বিজয়ের ছড়া
(199 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]