শুক্রবার ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

রোনালদোকে স্পর্শ করতে রামোসের দরকার আরেকটি ‘শূন্য’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩ | প্রিন্ট

রোনালদোকে স্পর্শ করতে রামোসের দরকার আরেকটি ‘শূন্য’

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের জার্সিতে একসঙ্গে দীর্ঘদিন খেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও সার্জিও রামোস। লস ব্লাঙ্কোসদের হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে গড়েছেন অসংখ্য রেকর্ড। তবে গোল, রেকর্ড কিংবা ম্যাচ সংখ্যা সবখানেই পর্তুগিজ তারকার চেয়ে ঢের পিছিয়ে স্প্যানিশ তারকা রামোস।

শুধু ফুটবলের মাঠেই নয়, সামাজিক মাধ্যমেও রোনালদোর চেয়ে কয়েকগুণ পিছিয়ে রামোস। তারমধ্যে ফটো ও ভিডিও শেয়ারিং হ্যান্ডেল ইনস্টাগ্রামও একটি। যেখানে রোনালদোর অনুসারীর সংখ্যা ৬০০ মিলিয়ন। সেদিক থেকে ঢের পেছনে রামোস।

বৃহস্পতিবার ইনস্টগ্রামে ৬০ মিলিয়ন অনুসারীর সংখ্যা স্পর্শ করেছেন সার্জিও রামোস। সাবেক ক্লাব সতীর্থর থেকে ১০ গুণ পেছনে থাকলেও ভক্ত ও সমর্থকদের সঙ্গে মাইলফলকের অনুভূতি শেয়ার করতে ভোলেননি স্পেনের সাবেক অধিনায়ক।

মাইলফলক উদযাপনের একটি পোস্ট দেন রামোস। ২০ জোড়া বুটে স্বাক্ষর করার মুহূর্তের সঙ্গে ৬০ মিলিয়ন অনুসারীর এক ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘২০১৪ সালে শুরু করেছিলাম, যদিও অসম্ভব বলে মনে হচ্ছিল। তবে এখন আমরা ৬০ মিলিয়নে।’

রামোসের শেয়ার করা এই পোস্টেই মজার এক মন্তব্য করেছেন রোনালদো। পর্তুগালের অধিনায়ক লিখেছেন, ‘আমাকে ধরতে তোমার আরেকটা শূন্য (০) প্রয়োজন।’ সঙ্গে হাসির একটি ইমোজিও জুড়ে দেন সিআর সেভেন।

ইউরোপ অধ্যায় শেষে সৌদিতে মুগ্ধতা ছড়াচ্ছেন রোনালদো। অন্যদিকে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হওয়ায় ফ্রি এজেন্ট হয়ে গেছেন রামোস। সৌদিসহ বিভিন্ন দেশের ক্লাবে প্রস্তাব পেলেও এখনও কোনো ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি তিনি। তবে গুঞ্জন আছে, ইন্টার মায়ামিতে পাড়ি দিতে পারেন ৩৭ বছর বয়সী রামোস।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]