সোমবার ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

সমিতির অফিসে কলেজছাত্রীকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

সমিতির অফিসে কলেজছাত্রীকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা

ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট এলাকায় গ্রামীণ শ্রমজীবী সমবায় সমিতির মাঠকর্মী এক কলেজছাত্রীকে (১৮) ধর্ষণের চেষ্টা চালিয়েছেন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) উজ্জল খান।
এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে আদালতে বৃহস্পতিবার অভিযোগ দায়ের করেছেন। আদালত শুনানি শেষে রোববার আদেশের দিন ধার্য্য করেছেন।

অভিযোগে জানা গেছে, শেখেরহাট এলাকার গ্রামীণ শ্রমজীবী সমবায় সমিতি নামে একটি মাল্টিপারপাস ব্যবসা প্রতিষ্ঠান খোলেন উজ্জল খান। ওই সমিতিতে ঋণদান কার্যক্রমের কিস্তির টাকা আদায় করতে মাঠকর্মী হিসেবে কলেজছাত্রীকে (১৮) চাকরি দেন। ঋণের কিস্তির টাকা উত্তোলন করে ২টার মধ্যে জমা দিয়ে বাসায় ফিরতেন কলেজছাত্রী। অফিসে অন্য কোনো জনবল না থাকায় তাকে একা পেয়ে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন উজ্জল খান।

তার অঙ্গভঙ্গি বুঝে এড়িয়ে চললে বেতন বাড়িয়ে দেওয়ার কথা বলে অনৈতিক কাজের প্রস্তাব দেন। তাতে অসম্মতি জানালে মালিক উজ্জল খান ক্ষিপ্ত ও উত্তেজিত হয়ে উঠেন। চাকরি ছেড়ে দেওয়ার কথা জানালে সমিতির সমুদয় হিসাব না দিয়ে যেতে বাধা দেয়। এসব ঘটনা ভিকটিম তার অভিভাবককে অবহিত করেন।

গত ২০ আগস্ট রোববার দুপুর ১টায় সমিতির দরজা বন্ধ করে ভিকটিমকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালান উজ্জল খান। ধস্তাধস্তির একপর্যায়ে ধর্ষণে ব্যর্থ হয়ে উজ্জল খান এ কথা কাউকে না বলতে হুমকি দেন। স্থানীয়ভাবে বিষয়টি নিয়ে ২২ আগস্ট সকালে সালিশের কথা হলে উজ্জল খান এলাকা থেকে পালিয়ে যান। এ ঘটনায় কোনো মামলা হলে ভিকটিমকে হত্যা করে লাশ গুম করবেন বলে ভিকটিমের বাবাকে লোক মারফত হুমকি দেন। প্রভাবশালী প্রতিপক্ষের হুমকিতে ভিকটিমের শ্রমজীবী পিতা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বাদীপক্ষের আইনজীবী আল-আমিন পলাশ জানান, মামলাটি আদালতে পেশ করে শুনানি করা হয়েছে। তদন্তের জন্য পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের জন্য দাবি জানানো হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক রোববার এ বিষয়ে আদেশ দেবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

বিজয়ের ছড়া
(200 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]