মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কিউই কোচ বললেন, ‘এটা দুর্দান্ত সিরিজ হবে’

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

কিউই কোচ বললেন, ‘এটা দুর্দান্ত সিরিজ হবে’

আগামী অক্টোবরের প্রথম সপ্তাহে মাঠে গড়াবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। তার আগে বাংলাদেশের সামনে নিউজিল্যান্ড পরীক্ষা। বৈশ্বিক টুর্নামেন্টের আগমুহূর্তে কিউইদের বিপক্ষে ওয়ানডে সিরিজটি টাইগারদের জন্য ভালো প্রস্তুতির মঞ্চ। একইভাবে ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপের আগে মিরপুরে নিজেদের ঝালিয়ে নিতে চায় সফরকারী দল।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। ম্যাচটি মাঠে গড়াবে দুপুর ২টায়।

সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামার আগে বুধবার দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে এসেছিলেন কিউইদের প্রধান কোচ লুক রঙ্কি। তিনি বলেন, মিরপুরের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করছে কিউইরা।

কিউই কোচ বলেন, ‘টার্ন তো থাকবেই, এখানে এটা অনেক বড় ব্যাপার। কন্ডিশন বদলেছে। রানও আলাদা হবে এখানে। ইংল্যান্ডে অনেক বড় রান হয়েছে। ব্যাটিং করা সহজ ছিল, একটু কঠিন ছিল বোলারদের জন্য। এখানে একদম আলাদা হবে। হয়তো লো স্কোর হবে। অনেকটা ওল্ড স্কুল (সেকেলে) ওয়ানডে ফিরে আসবে। দ্রুত এখানে মানিয়ে নিতে চাই।’

বিশ্বকাপের আগে এই সিরিজ অনুষ্ঠিত হওয়ায় দুই দলের অধিকাংশ ক্রিকেটারই থাকছেন বিশ্রামে। তবুও রোমাঞ্চকর এক সিরিজের অপেক্ষাতে আছেন রঙ্কি।

কিউইদের সাবেক এ উইকেটরক্ষক-ব্যাটার বলেন, ‘এটা দুর্দান্ত সিরিজ হবে। নিউজিল্যান্ড থেকে আসা যে কারও জন্যই এখানে খেলা চ্যালেঞ্জ হবে। তবে আমার মনে হয় ছেলেরা এটাই চায়। এখানে আসা রোমাঞ্চকর, আশা করি ভালো দর্শকের সামনে খেলা হবে।’

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]