মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালের হেড কোচ হোয়াটমোর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

বরিশালের হেড কোচ হোয়াটমোর

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফরচুন বরিশালের হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন ডেভ হোয়াটমোর। বুধবার নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে এক বিবৃতিতে এমনটা জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

১৯৯৬ সালে শ্রীলংকাকে বিশ্বকাপ জিতিয়েছেন এই অস্ট্রেলিয়ান কোচ। তার অধীনে ২০০৫ থেকে ২০০৭ সাল পর্যন্ত খেলেছিল বাংলাদেশ দল। ৬৭ বছর বয়সী হোয়াটমোর কোচ হিসেবে বেশ অভিজ্ঞ।

ফ্র্যাঞ্চাইজি লিগে কোচিং করানোর অভিজ্ঞতাও আছে হোয়াটমোরের। ২০১০ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের কোচ হিসেবে যোগ দেন তিনি। পরের বছরও দলটির কোচ ছিলেন হোয়াটমোর। কানাডার গ্লোবাল টি-২০ লিগে মন্ট্রিয়েল টাইগার্স দলের হেড কোচের দায়িত্ব পেয়েছেন ডেভ হোয়াটমোর। এ ছাড়া নেপালেও কোচিং করিয়েছেন অভিজ্ঞ এই কোচ।

আসন্ন মৌসুমে শুরু হওয়ার আগে ভাগেই মাহমুদউল্লাহ রিয়াদকেও রিটেইন করেছে বরিশাল। রিয়াদের সঙ্গে দলটিতে দেশি ক্রিকেটার হিসেবে রিটেইন করা হয়েছে অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ এবং ওপেনার এনামুল হক বিজয়কে। আগামী ২৪ সেপ্টেম্বর রেডিসন ব্লুতে হবে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]