সোমবার ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জনআস্থা হারিয়ে বিএনপি এখন আইসিইউতে: নৌপ্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

জনআস্থা হারিয়ে বিএনপি এখন আইসিইউতে: নৌপ্রতিমন্ত্রী

দুর্নীতিগ্রস্ত আর নেতৃত্বহীন বিএনপিতে জনগণের আস্থা নেই মন্তব্য করে নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দলটির পরিস্থিতি এখন আইসিইউতে অবস্থানের মতো।

বুধবার বিকেলে রৌমারীতে ফেরিঘাট ও ফেরি চলাচল উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, ফখরুলরা বলেছে, আমেরিকা নাকি স্যাংশন দেবে। আর এখন প্রধানমন্ত্রী সে দেশের বাইডেনের আমন্ত্রণে নৈশভোজে অংশ নেন। আর কোথায় আছে বিএনপি। বিএনপি এখন আইসিউইতে আছে। প্রতিদিন শুধু খবর আসছে; বিএনপি নাকি শেষ।

এ সময় বিএনপির সাবেক শীর্ষ নেতাদের একটি অংশের নেতৃত্বে ‘তৃণমূল বিএনপি’ নামে নতুন একটি দলের আত্মপ্রকাশের বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, পত্রিকায় দেখলাম তৃণমূল বিএনপি হয়েছে। বিএনপির কোনো খবর নাই। একজন দুর্নীতি মামলায় আইসিউইতে আছে, আরেকজন পলাতক দেশের বাইরে থেকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, কোনো ষড়যন্ত্রে কাজ হবে না। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের মানুষ আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবে। টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া শেখ হাসিনা ছাড়া কোনো নেতৃত্ব বাংলাদেশে নাই। বাংলাদেশের মানুষ এতো বোকা নয়। তারা নেতৃত্বহীন রেল গাড়িতে উঠবে না।

এ সময় উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর আরিফ আহমেদ মোস্তফা, অতিরিক্ত সচিব বিআইডব্লিউটিসির চেয়ারম্যান এস এম ফেরদৌস আলম, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]