বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দুই যুবককে চিনে ফেলায় কাল হলো বৃদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

টাঙ্গাইলের ভূঞাপুরে সুলতানা সুরাইয়া নামে এক বৃদ্ধাকে গলাকেটে হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টাঙ্গাইল পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমীন। সংবাদ সম্মেলনে শেষে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার পুনর্বাসন এলাকার মো. শাহজাহান ওরফে শাহ জামালের ছেলে মো. লাবু এবং ভূঞাপুর পশ্চিমপাড়ার সিরাজ আকন্দের ছেলে আল আমিন আকন্দ।

ভুক্তভোগী সুলতানা সুরাইয়া ভূঞাপুর উপজেলার পশ্চিম ভূঞাপুর এলাকার বাসিন্দা ছিলেন।

সংবাদ সম্মেলনে পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমীন জানান, আল আমিন আকন্দ ঐ বৃদ্ধার আত্মীয়। ভুক্তভোগীর সন্তান ঢাকায় থাকায় আসামিরা অনেক সময় টাকার বিনিময়ে তার সাংসারিক কাজ করে দিতেন। সেই সুবাদে আসামিরা জানতে পারেন সুলতানা সুরাইয়ার কাছে টাকা আছে। ঐ টাকা চুরি করতে গত ১৩ সেপ্টেম্বর রাতে বৃদ্ধার বাড়িতে যান আসামিরা। ঘরে প্রবেশ করার পর বৃদ্ধা তাদের দেখে চিনে ফেলেন। এ সময় তিনি চিৎকার করতে গেলে আসামিরা গামছা দিয়ে তার মুখ বেঁধে ফেলেন। একপর্যায়ে ছুরি দিয়ে গলাকেটে তাকে হত্যা করেন। এরপর বৃদ্ধার সাড়ে ১২ হাজার টাকা ও তার ব্যবহৃত দুইটি মোবাইল ফোন নিয়ে যান তারা।

পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমীন আরো জানান, ঐ সাড়ে ১২ হাজার টাকা দুইজন ভাগ করে নেন। আর মোবাইল দুইটি লাবুকে দিয়ে দেন। পরে লাবু সিরাজগঞ্জ সদরে একটি ফোন বিক্রি করেন। সেই মোবাইলের সূত্র ধরে প্রথমে লাবুকে ও পরে আল আমিন আকন্দকে চিহ্নিত করা হয়। মঙ্গলবার রাতে লাবুকে সিরাজগঞ্জ সদর ও আল আমিন আকন্দকে ভূঞাপুর সদর থেকে গ্রেফতার করে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]