মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম ওয়ানডেতে আবহাওয়া যেমন থাকবে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

বিশ্বকাপের আগমুহূর্তে আত্মবিশ্বাসী হতে সফরকারী নিউজিল্যান্ডকে হারাতে চায় বাংলাদেশ। এ লক্ষ্যে আজ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামছে
টিম টাইগার্স।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে আজ দুপুর ২টায়। তবে মিরপুরে এই ম্যাচে আছে বৃষ্টির শঙ্কা। সকাল থেকে ঢাকার আকাশ রৌদ্রজ্জ্বল থাকলেও বিকেল নাগাদ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বুধবারও বৃষ্টির কারণে ঠিকঠাক অনুশীলন করতে পারেনি টাইগাররা। সিরিজের প্রথম ম্যাচেও আছে সেই শঙ্কা। তবে ম্যাচ পণ্ড হবে এমন ভারি বর্ষণের শঙ্কা নেই।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, বৃহস্পতিবার ৯০ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাতাসের গতিবেগ ঘণ্টায় ৪৩ কিলোমিটার। আর সারাদিন থেমে থেমে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশের ম্যাচ শুরু হবে ২ টায়। তবে বিকেল চারটা পর্যন্ত প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত বৃষ্টি হলে অন্তত ২০ ওভার করে ম্যাচ করার চিন্তা করবে আয়োজকরা।

আইসিসির নিয়ম অনুযায়ী, একটি ওয়ানডে ম্যাচে প্রতি ইনিংসে কমপক্ষে ২০ ওভার খেলা হওয়া বাধ্যতামূলক। আর তার কম খেলা হলে ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হবে। যদিও তেমন ভারি বৃষ্টির সম্ভাবনা নেই বললেই চলে।

সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৩ ও ২৬ সেপ্টেম্বর। একই ভেন্যুতে সব ম্যাচ অনুষ্ঠিত হবে দুপুর ২টায়।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]