মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফিলিং স্টেশনে বিস্ফোরণ: মারা গেলে দগ্ধ ম্যানেজারও

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

সিলেট নগরীর মিরা বাজারস্থ সিএনজি ফিলিং স্টেশনে জেনারেটর কক্ষে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৯ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন ম্যানেজার নজরুল ইসলাম মুহিন। এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল পাঁচজনে।

বুধবার রাত দেড়টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত নজরুল ইসলাম মুহিন সিলেট নগরীর পশ্চিম পীরমহল্লার মুজিবুর রহমানের ছেলে। তিনি ওই পাম্পের ম্যানেজার ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নজরুল ইসলাম মুহিনের পরিবারের ঘনিষ্ঠজন সাংবাদিক আব্দুল মুকিত অপি।

জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর অগ্নিদগ্ধদের ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসার জন্য পাঠানো হয়। পরে গত ১১ সেপ্টেম্বর রাতে চিকিৎসাধীন অবস্থায় সিলেট বিমানবন্দর থানার কোরবানটিলা এলাকার বাসিন্দা রুমেল সিদ্দিক ও গত ১২ সেপ্টেম্বর বিকেলে টুকেরবাজার এলাকার ইমন আহমদ মারা যান। গত ১৭ ও ১৮ সেপ্টেম্বর পৃথক সময়ে সিলেট সদর উপজেলার জাঙ্গাঈল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে তারেক আহমদ ও সুনামগঞ্জের শাল্লা উপজেলার কাদিরগাঁও গ্রামের বাদল দাস মারা যান।

প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় সিলেট নগরের পূর্ব মিরাবাজার বিরতি সিএনজি ফিলিং স্টেশনের জেনারেটর কক্ষে বিস্ফোরণের ঘটনায় ৯ জন দগ্ধ হন। দগ্ধদের মধ্যে ম্যানেজারসহ সাতজন সিএনজি ফিলিং স্টেশনে কাজ করতেন ও বাকি দুজন পথচারী ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]