মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আমিরকে নিয়ে সুখবর!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

কিছুদিন ধরেই গুঞ্জন ছিল, আবার পাকিস্তান জাতীয় দলে ফিরবেন মোহাম্মদ আমির। ইনজুরি আক্রান্ত নাসিম শাহ’র বদলি হিসেবে তাকে দেখতে পাওয়ার সম্ভাবনাই ছিল বেশি। তবে আমির ফেরেননি। নাসিমের বদলে দলে ডাকা হয়েছে হাসান আলিকে।

এরপরই নতুন করে প্রশ্ন উঠেছে, তবে কি পাকিস্তান ক্রিকেটে আমির অধ্যায় শেষ হয়ে গেল? আর কখনোই কি সবুজ জার্সিতে মাঠ মাতাবেন না এই ফাস্ট বোলার? ভক্তদের এমন অবস্থানে অবশ্য আশার আলো দেখিয়েছেন পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক।

পাকিস্তান ক্রিকেটে আমিরের অবস্থান এখনো ফুরিয়ে যায়নি বলেই উল্লেখ করেছেন সাবেক এই অধিনায়ক। তবে এর জন্য খানিকটা শর্তও জুড়ে দিয়েছেন তিনি। শুক্রবার লাহোরে সংবাদ সম্মেলনে ইনজামাম বলেন, সবাই জানে যে আমির খুব ভালো ক্রিকেটার। সে অবসর নিয়েছিল।

এরপর ইনজামাম বলেন, আমির যদি পাকিস্তানের হয়ে খেলতে চান, তাহলে তার জন্য দরজা খোলা আছে। যদি কেউ পাকিস্তানের প্রতিনিধিত্ব করতে চায়, তাদের প্রথম শ্রেণির ক্রিকেটে পারফর্ম করা উচিত। কেউ যদি পারফর্ম করে, তবে সে যেই হোক না কেন, এমনকি মোহাম্মদ আমিরকেও বিবেচনা করা হবে।

উল্লেখ্য, ক্রিকেট বোর্ডের সঙ্গে বনিবনা না হওয়ায় প্রায় আড়াই বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন মোহাম্মদ আমির। পাকিস্তানের জার্সিতে ২০০৯ টি-২০ বিশ্বকাপ এবং ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছেন এই পেসার।

বোর্ডের শীর্ষস্থানীয় পদে একাধিক পরিবর্তন আসার পরে তাকে আবার জাতীয় দলে দেখার আশা করা হচ্ছিল। তবে বাস্তবে এমন কিছু দেখা যায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]