সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিমের জন্য সতীর্থদের টুইট, ছুঁয়ে গেল সবাইকে

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

বিশ্বকাপের আগে দুর্দান্ত ছন্দে ছিলেন পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহ। ধারণা করা হচ্ছিল বিশ্বকাপে প্রতিপক্ষ ব্যাটারদের বেশ ভোগাবেন তিনি। আর সেই ভোগান্তির পরিমাণ কতটা হবে তা নিয়েই চলছিল আলোচনা। এমন দুর্দান্ত ছন্দে থাকা নাসিম শেষ পর্যন্ত চোটের কারণে ভারতের বিমানের টিকিট পাননি।

স্বাভাবিকভাবেই ২০ বছর বয়সী নাসিমের মন খারাপ। তবে এমন খারাপ সময়ে সতীর্থদের পাশে পাচ্ছেন তিনি। এশিয়া কাপে ভারতের বিপক্ষে ম্যাচে কাঁধে চোট নিয়ে মাঠ ছাড়েন এ পাক স্পিডস্টার। এতে শুধু বিশ্বকাপ নয়, বেশ কয়েক মাসের জন্য ছিটকে গেছেন তরুণ এ সেনসেশন।

নাসিমের এ দুঃসংবাদ সুসংবাদ হিসেবে ধরা দিয়েছে হাসান আলির জন্য। কেননা ২০২২ সালের জুনের পর আর তিনি ওয়ানডে খেলেননি। বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর নাসিমকে সমবেদনা জানিয়ে টুইট করেছেন মোহাম্মদ হারিস, মোহাম্মদ ওয়াসিম জুনিয়রের মতো তরুণ ক্রিকেটাররা।

উইকেট কিপার কাম ব্যাটার হারিসের সেই টুইট মুহূর্তেই ভাইরাল হয়েছে। টুইটের সঙ্গে প্ল্যাকার্ড হাতে নিজের একটি ছবি শেয়ার করেছেন হারিস। যেখানে লেখা, ‘নাসিম আমার কাঁধ নিয়ে নে’। আর ছবিটি দেখেই বোঝা যাচ্ছে, নিজের ছবিতে এডিট করে লেখাটা বসিয়েছেন এ পাক ব্যাটার।

সেই সঙ্গে ক্যাপশনে আবার হারিস লিখেছেন, ‘শক্ত থেকো বন্ধু’। হারিসের এই টুইট শেয়ার করে নাসিম লিখেছেন, ‘ধন্যবাদ আমার জান। বিশ্বকাপের জন্য শুভকামনা।’ তরুণ এ পাক ব্যাটার বিশ্বকাপের মূল দলে জায়গা না পেলেও তিনি ভারতে যাচ্ছেন রিজার্ভ হিসেবে।

আরেক টুইটে মোহাম্মদ ওয়াসিম জুনিয়র লিখেছেন, ‘ভাই, তোমাকে মিস করব। শিগগিরই দেখা হবে। শক্ত থেকো, ইনশাআল্লাহ।’

দল থেকে বাদ পড়ার হতাশা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের আক্ষেপের কথা জানিয়েছেন নাসিম। তিনি লিখেছেন, দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে আপনাদের জানাচ্ছি, আমি এই দারুণ একটা দলের অংশ হতে পারিনি, যারা আমাদের দেশকে প্রতিনিধিত্ব করবে। আমি হতাশ হলেও এটা বিশ্বাস করি যে, সবকিছু আল্লাহর হাতে। দ্রুতই মাঠে ফিরব ইনশাআল্লাহ!

এই পোস্ট শেয়ার করে আরেক তরুণ পাকিস্তানি ক্রিকেটার আগা সালমান লিখেছেন, ‘তুমি দ্রুতই ফিট হয়ে যাবে এবং মাঠে ফিরবে। আমরা নাসিম “২.০” দেখতে উন্মুখ হয়ে আছি। কারণ, আমি জানি তুমি আরও শক্তিশালী ও দ্রুতগতির বোলার হয়ে ফিরবে। আমরা তোমাকে মিস করব।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]