সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘শাবনূর থেকে সায়ন্তিকা, সবাই আমাকে পছন্দ করেন’

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

বরাবরই পর্দায় কিংবা পর্দার বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে নানা কাণ্ডে আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি ‘ছায়াবাজ’ নামের একটি ছবিতে ওপার বাংলার চিত্রনায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। কিন্তু এই সিনেমার শুটিং শেষ হওয়ার আগেই নানা ঘটনা বিতর্কের সৃষ্টি করেছে।

প্রযোজকের সঙ্গে সমস্যায় কলকাতায় ফিরে গেছেন সায়ন্তিকা। অন্যদিকে প্রযোজক মনিরুল ইসলামও নায়িকা ও জায়েদ খানকে জড়িয়ে নানা বক্তব্যে দিয়েছেন গণমাধ্যমে।

বিষয়টি নিয়ে যখন দুই পক্ষের মধ্যেই কাঁদা ছোড়াছুড়ি চলছে, তখন জায়েদ খান সায়ন্তিকার পক্ষই নিয়েছেন। সিনেমার শুরু থেকেই এই অভিনেত্রীর সঙ্গে খুব ভালো সম্পর্ক তার সেটাও একাধিকবার প্রকাশ করেছেন।

এসব মিলিয়ে তাদের দুজনকে নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছে। এমনকি সিনেমার প্রযোজক দাবি করেছেন, শুটিংয়ের বাইরেও জায়েদ ও সায়ন্তিকা হোটেলে অতিরিক্ত সময় কাটাতেন। ফলে তাদের দুজনের সম্পর্ক ঘিরেও আলোচনা হয়েছে।

বিষয়টি স্বাভাবিক দৃষ্টিতেই দেখছেন জায়েদ খান। তার মতে, ‘আমি যেসব নায়িকাদের সঙ্গে ৩৪টি সিনেমায় অভিনয় করেছি, তাদের সবার সঙ্গেই ভালো সম্পর্ক আছে। দেশের খ্যাতিমান নায়িকা শাবনূর থেকে শুরু করে সায়ন্তিকা- সবাই আমাকে পছন্দ করেন। তার কারণ, তাদের সঙ্গে ভালো ব্যবহার করেছি। কারো সঙ্গে এমন ব্যবহার করি না যে তারা আমাকে পছন্দ করবেন না।’

সায়ন্তিকার সঙ্গে ভালো সম্পর্ক কিভাবে সেটাও বলেছেন এই অভিনেতা। তিনি বলেন, ‘শুটিংয়ে সায়ন্তিকার নাস্তা থেকে শুরু করে অনেক কিছুর ঠিকঠাক ব্যবস্থা করে দিয়েছি। আমার প্রশংসা না করে তো তাদের উপায় নেই। বাইরে থেকে একজন নায়িকা আমাদের দেশে এসেছেন, বাংলাদেশের সম্মান জড়িয়ে আছে না এখানে।’

এর আগে জায়েদ খানের সঙ্গে হোটেলে সময় কাটানো প্রসঙ্গে সায়ন্তিকা বলেছেন, ‘কে আমাকে নিয়ে কী বলছে, তা নিয়ে আমি সত্যিই ভাবতে চাই নই। কোনও সাফাই দেওয়ারও প্রয়োজন মনে করি না। কারণ আমি জানি সত্যিটা কী। আর নায়ক-নায়িকা যদি ঘণ্টার পর ঘণ্টাও হোটেলে বসে থাকে, সেখানে সমস্যা কোথায়?’

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]