সোমবার ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডাকাত চক্রের ৯ জন রিমান্ডে, দুইজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে গ্রেফতার ডাকাত চক্রের ৯ সদস্যকে একদিনের রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছেন আদালত। এছাড়া চার আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে। অন্য দুই আসামি দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

রোববার আসামিদের ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত করে সাতদিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই হিরণ কুমার বিশ্বাস। শুনানি শেষে বিচারক মোসা. কামরুন্নাহার প্রত্যেকের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- মাসুদ হাওলাদার, রাকিব ওরফে রকিব সরদার, রিপন মৃধা, আকাশ, রুবেল সরদার, রাজন মিয়া, ফারুক খান, সুমন ওরফে হেলাল বেপারী ও রেজাউল। দোষ স্বীকার করে জবানবন্দি দেওয়া দুইজন হলেন- স্বপন হাওলাদার ও রনি কাজী। কারাগারে যাওয়া চারজন হলেন- সোহেল, মামুন সিকদার, মো. রাজীব হেসেন, টিপু হাওলাদার।

মামলা সূত্রে জানা যায়, গত ১১ সেপ্টেম্বর রাত ১২টা ৪৫ মিনিটের দিকে অটোচালক সুন্দর আলী আব্দুল্লাহপুর স্ট্যান্ডে যাত্রীর জন্য অপেক্ষা করতে থাকেন। ঐ সময় তার পরিচিত হাফেজ মো. নুরুল ইসলাম চরগুলগুলিয়া যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন। আব্দুল্লাহপুর থেকে চরগুলগুলিয়া যাওয়ার পথে বাহাদুর ভিটার সামনে গিয়ে দেখা যায় রাস্তার উপর পাটখড়ি দিয়ে ব্যারিকেড দেওয়া। ঐ সময় অটোরিকশা থামানো মাত্রই পেছন থেকে রামদা, চাপাতি হাতে ৫-৬ জন এবং সামনের দিক থেকে ৩-৪ জন এসে সুন্দর আলীসহ তার গাড়িতে থাকা নুরুল ইসলামকে গলায় রামদা ধরে রাস্তার নিচে নিয়ে বেঁধে ফেলে। এরপর তারা এলোপাতাড়ি মারধর করে এবং টাকা-মোবাইল নিয়ে নেয়। এ সময় অটোরিকশাও ছিনিয়ে নেয় আসামিরা।

ঐ ঘটনায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় মামলা করেন ভুক্তভোগী। এরপর গত ২৪ ঘণ্টায় বিভিন্ন এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত চক্রের ১৫ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামাল ও টাকা উদ্ধার করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৮ অপরাহ্ণ | রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]