সোমবার ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিভোর্স চেয়েছিলেন ৮০ বছরের স্বামী, শুনেই গুলি চালালেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

যুক্তরাষ্ট্রে বিবাহবিচ্ছেদ নিয়ে বিতর্কের জেরে ক্রিস্টিনা পাসকুয়ালেটোর নামে এক মহিলা তার ৮০ বছরের স্বামীকে গুলি করেছে। পুলিশ অ্যারিজোনা থেকে সেই মহিলাকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, ক্রিস্টিনা পাসকুয়ালেটোরের বিরুদ্ধে, হত্যা,আক্রমণ, জালিয়াতি এবং চুরির অভিযোগে মামলা করা হয়েছে।

পিপল ম্যাগাজিনের বরাতে এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়, গত ২০ সেপ্টেম্বর ৬২ বছর বয়সি ক্রিস্টিনা পাসকুয়ালেটোর গিলবার্ট থেকে প্রেসকটের তার পুরানো বাড়িতে যান। সেখানে তার স্বামী জন পাসকুয়ালেটোর থাকতেন।

কয়েক মাস ধরে এই দম্পতি এক সাথে না থাকায় জন পাসকুয়ালেটোর এখন বাড়ির একমাত্র বাসিন্দা ছিলেন। মধ্যরাতের কিছু সময় আগে ক্রিস্টিনা বাড়িতে এসেছিলেন এবং দম্পতির মধ্যে তাদের বিবাহবিচ্ছেদ নিয়ে মৌখিক তর্ক হয়েছিল। ক্রিস্টিনা পাসকুয়ালেটোর পুলিশকে বলেছিলেন, তিনি বিবাহবিচ্ছেদ চান না এবং তাই যখন তার স্বামী বিছানায় ছিলেন তখন তিনি তাকে গুলি করেন।

৮০ বছর বয়সী জন পাসকুয়ালেটোর কব্জিতে গুলি লাগে এবং তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে তাকে ফিনিক্স-এরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশের ভাষ্যমতে, জন পাসকুয়ালেটোর দাবি করেছেন, ঘটনার আগে তিনি ঘরের তালা পরিবর্তন করলেও চাবি এবং অন্যান্য জিনিসপত্র হারিয়ে গেছে।

তিনি পুলিশকে জানিয়েছেন, ক্রিস্টিনা পাসকুয়ালেটোর চেক চুরি করেছে এবং প্রায় এক সপ্তাহ আগে ১০ হাজার ডলারের এর চেক জাল করে তা নগদ করেছে। কর্তৃপক্ষের জিজ্ঞাসাবাদে ক্রিস্টিনা জালিয়াতি এবং চুরির কথা স্বীকার করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(244 বার পঠিত)
(205 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]