শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

১ কোটি টাকায় মুক্তি পেলেন লংকান ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

স্পট ফিক্সিংয়ের দায়ে গ্রেফতার হওয়া শ্রীলংকার সাবেক স্পিনার সচিত্রা সেনানায়েকে মুক্তি পেয়েছেন। তবে এর জন্য তার গুনতে হয়েছে ১ কোটি টাকার জামানত।

কলম্বোর প্রধান ম্যাজিস্ট্রেট কোর্ট সচিত্রাকে জামিন দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীলংকান পুলিশের মিডিয়া বিভাগ। জানা গেছে, ১৯ দিন জেল খাটার পর ৫০ লাখ শ্রীলংকার রুপির দুইটি জামানতের বিনিময়ে জামিন মঞ্জুর পেয়েছেন তিনি। তবে জামিন পেলেও ভ্রমণ নিষেধাজ্ঞা রয়েছে সেনানায়েকের ওপর।

গত ৬ সেপ্টেম্বর ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছিলো সেনানায়েকেকে। সে সময় জানা যায়, ২০২০ সালের এলপিএলে লংকান ক্রিকেটার সচিত্র সেনানায়েকের বিরুদ্ধে ম্যাচ পাতানোর অভিযোগ উঠেছিল।

জানা গেছে, দুই ক্রিকেটারকে ফোনে ম্যাচ পাতানোর জন্য প্রলুব্ধ করেছিলেন এই লংকান ক্রিকেটার। এই ঘটনার বিস্তারিত তদন্তের জন্য কলম্বোর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট সেনানায়েকের ওপর তিন মাসের জন্য ভ্রমণ নিষেধাজ্ঞা দেয়ার জন্য নির্দেশ দিয়েছিল গত ১৪ আগস্ট।

শ্রীলংকার হয়ে সর্বশেষ ২০১৬ সালে মাঠে নেমেছিলেন সেনানায়েকে। ২০১৪ সালে একটি টেস্ট খেলেছিলেন। শ্রীলংকাকে ২০১৪ সালে টি-২০ বিশ্বকাপ জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন সেনানায়েকে। ৫ ইনিংস বল করে ওভারপ্রতি ৪.৮৮ রান খরচে উইকেট নিয়েছিলেন ৪টি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]