শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আজকের রাশিফল (২৭ সেপ্টেম্বর ২০২৩)

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

আজ ২৭ সেপ্টেম্বর, বুধবার। রাশিফলে আজ আপনার ভাগ্যে কী আছে, চলুন এক নজরে দেখে নেই। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
দ্রুত মেজাজ হারানোর ফলে সমস্যা বাড়তে পারে। অতিরিক্ত ব্যয় থেকে বিরত থাকািই মঙ্গলজনক। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। কাজের সূত্রে বিদেশে যোগাযোগ বাড়বে। মোবাইল ফোন ব্যবহার কমানো প্রয়োজন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের খেয়াল রাখুন। আর্থিক কারণে চাপ বাড়বে। সঙ্গীর সঙ্গে বন্ধন দৃঢ় হবে। কোনো বিষয়ে কথা বলার আগে উল্টা দিকের মানুষের কথা শুনুন।

মিথুন (২২ মে – ২১ জুন)
বাড়িতে আত্মীয়ের সমাগম হবে। দীর্ঘদিনের দুশ্চিন্তা থেকে আজ মুক্তি পাবেন। প্রেমের জীবন সুখকর হবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। নিজের জন্য সময় বের করুন। বৈবাহিক জীবন সুখের হবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
অফিসের বসের সঙ্গে তর্কে না যাওয়াই ভালো। অপ্রীতিকর পরিস্থিতিতে শান্ত থাকা প্রয়োজন। এনার্জি বজায় রাখতে বিশ্রাম নিন। জমি সংক্রান্ত বিবাদ মিটতে পারে। কারোর জীবনে আপনি মুশকিল আসান হতে পারেন। নতুন যোগাযোগ কেরিয়ারে দিশা দেখাবে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
ব্যক্তিগত কোনো বিষয়ে কারোর সঙ্গে শেয়ার করবেন না। ব্যবসার নতুন সুযোগ আসতে পারে। কাজের চাপ কাটিয়ে সঙ্গীকে সময় দেওয়ার সুযোগ আসবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
স্বাস্থ্যের অবনতি হতে পারে আজ। সম্পর্কের বন্ধন দৃঢ় করার আদর্শ দিন। নতুন কোনো কিছু শুরুর উদ্যোগ নিতে পারেন। দিনের শুরুটা খুব ভালো না হলেও, সারাদিন বিভিন্ন কাজে ভালো ফল পেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
ইতিবাচক মনোভাবের জেরে দিন ভালো কাটবে। বন্ধুদের জন্য বেশি টাকা খরচের কারণে আর্থিক সমস্যা বাড়তে পারে। ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ। গল্পের বই বা ম্যাগাজিন পড়ে দিন কাটবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
ব্যক্তিগত সমস্যা অন্যের সঙ্গে শেয়ার না করাই মঙ্গল। বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগ লাভজনক হতে পারে। আগের কোনো বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। সঙ্গীর আচরণে জীবনে সুখকর হবে। কাজের জন্য সহকর্মীদের প্রশংসা পাবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
আর্থিক প্রণোদনা পেতে পারেন। আর্থিক সমস্যার বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলুন। তাদের উপদেশে পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব হতে পারে। আপনার আচরণে সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আর্থিক পরিস্থিতির উন্নতি করতে আজ থেকেই বিনিয়োগে মন দিন। সামাজিক কোনো অনুষ্ঠানে আপনিই নজর কাড়বেন। সহকর্মীদের আচরণে কর্মক্ষেত্রে চাপ বাড়বে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আপনার আচরণে বাড়িতে শান্তি বজায় থাকবে। পরিস্থিতি সামাল দিতে প্রত্যেকের কথা শুনুন। সঙ্গীকে চমক দিতে কোনো কিছু পরিকল্পনা করে ফেলুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রিয়জনের কাছ থেকে আজ কষ্ট পেতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে বিবাদ বাড়তে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। অতিরিক্ত আশার ফলে বিবাহিত জীবনে অশান্তি বাড়তে পারে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]