শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী সদরে শ্রেষ্ঠ চেয়ারম্যান মজিবুল হক রিপন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

ফেনী সদর উপজেলার ১২ ইউনিয়নের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. মজিবুল হক রিপন।

মঙ্গলবার দুপুরে স্থানীয় সরকার দিবস উপলক্ষে ফেনী সদর উপজেলা সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ চেয়ারম্যানের সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসাইন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান এ কে শহীদ উল্যাহ খোন্দকার, মহিলা ভাইস চেয়ারম্যান জোৎস্না আরা জুসি, উপজেলা এলজিইডি প্রকৌশলী দীপ্ত দাশ গুপ্ত, ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করিম উল্যাহ বিকম প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ২০২২-২৩ অর্থবছরে স্থানীয় সরকার বিভাগ থেকে ফেনী সদর উপজেলায় সর্বোচ্চ জন্ম নিবন্ধনকারী শ্রেষ্ঠ সচিব হিসেবে কালিদহ ইউপির মো. জাকির হোসেন, শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে ছনুয়ার নিজাম উদ্দিন, কালিদহের নুসরাত জাহান খানম ও শ্রেষ্ঠ দফাদার হিসেবে কালিদহের গিয়াস উদ্দিনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়াও প্রতি ইউনিয়নে দুইজন করে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের সদস্য ও প্রতি ইউনিয়নে একজন করে শ্রেষ্ঠ মহাল্লাদারকে স্মারক প্রদান করা হয়।

এক প্রতিক্রয়ায় ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন বলেন, ‘পুরস্কার প্রাপ্তির আনন্দ আছে। আমরা সব সময় ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষকে সেবা দেওয়ার চেষ্টা করি। এই স্বীকৃতি মানুষের প্রতি দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। আগামীতে নিজেকে এই দেশ, সমাজ ও মানুষের প্রতি নিবেদিত রাখার চেষ্টা করবো।’

Facebook Comments Box
advertisement

Posted ২:২৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]