মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অনৈতিক সম্পর্কের অভিযোগে টাকা ও পালের গরু নিলেন মাতব্বররা!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে নগদ ৫০ হাজার টাকা ও পালের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এলাকার মাতব্বরদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামে।

জানা যায়, গত শনিবার (২৩ সেপ্টেম্বর) সাভার উপজেলার ফুলবাড়িয়া এলাকার আলামিন নামের এক ব্যক্তি ভুক্তভোগী জিয়াসমিনের বাড়িতে বেড়াতে আসেন। সেদিন রাতে প্রতিবেশী সেলিম স্থানীয় লোকজন নিয়ে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে ওই নারী ও আলামিনকে আটক করে। পরেরদিন ভোরে সাবেক ইউপি সদস্য আরিফুর ইসলামের নেতৃত্বে সালিশী বৈঠকে দুজনকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানার নগদ ৫০ হাজার টাকা আদায় করলেও বাকী ৫০ হাজার টাকার জন্য পালের একটি গরু নিয়ে যায় তারা।

ভুক্তভোগী জিয়াসমিন জানান, ‘আলামিন সম্পর্কে আমার বিয়াই হয়। তিনি বাড়ি থেকে রাগ করে আমার বাড়িতে বেড়াতে আসেন। আর এ সুযোগে আরিফ মেম্বার ও সেলিমসহ অন্যান্যরা মিথ্যা অপবাদ দেয়। সেই ঘটনায় তারা আলামিনকে মারধর করে জোরপূর্বক অনৈতিক কাজের স্বীকারোক্তি আদায় করে ১ লাখ টাকা জরিমানা করে আমার কাছ থেকে ৫০ হাজার টাকা ও সদ্য কেনা একটি গরু নিয়ে যায়। এবং শর্ত দেয় বাকী ৫০ হাজার টাকা পরিশোধ করলে গরুটি ফেরত দেওয়া হবে।’

এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য আরিফুর ইসলাম বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। এ ঘটনার সঙ্গে আমি জড়িত না।’

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ‘এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।’

Facebook Comments Box
advertisement

Posted ২:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]