মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ইয়ুথ ভোলা ০৩ এর উদ্যোগে দিনব্যাপী তজুমদ্দিনে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

ভোলার তজুমদ্দিন উপজেলার মুচিবাড়িরকোনা বাজারে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর (বৃহঃবার) ইয়ুথ ভোলা ০৩ এর আয়োজনে ও ভোলা ০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এর সার্বিক সহযোগিতায় দিনব্যাপী বিনামূল্যে প্রায় ২শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ডাঃ আমিনুল ইসলাম।

চিকিৎসা ক্যাম্পে আসা মাহারকান্দি গ্রামের কাজল মিস্ত্রী জানান, আমি এখানে চর্ম রোগের ডাক্তার দেখাইছি। ডাঃ সাব আমার কথাগুলো মনোযোগ সহকারে শুনে আমাকে চিকিৎসা সেবা দিয়েছেন।

ডাইয়ারপাড় গ্রামের বাসিন্দা শিশুবালা জানান, আমি দীর্ঘদিন ধরে অসুখ পাতির কারণে কাজ করতে পারিনা। ঢাকা যাইয়া দামি ডাঃ দেখামু টাকা ছিলোনা। মাইকে শুনছি বাড়ির পাশে এমপি শাওন সাব ফ্রিতে ডাঃ দেখাইয়া দিবো, তাই আইছি চিতিৎসা করাইতে।

চিকিৎসা নিতে আসা জহুর মাস্টার জানান, মুক্তিযুদ্ধ কইরা দেশটা স্বাধীন করছি। দেশের তরুণরা আজ যেভাবে বিভিন্ন সমাজসেবা কার্যক্রমে অংশগ্রহণ করছে। সত্যিই মনে হচ্ছে আমাদের যুদ্ধ করাটা স্বার্থক হইছে।

ইয়ুথ ভোলা ০৩ (তজুমদ্দিন) এর সমন্বয়ক সাদির হোসেন রাহিম জানান, আমরা দিনব্যাপী প্রায় ২শতাধিক মানুষকে চিকিৎসা সেবা দিতে পেরেছি। ইয়ুথ ভোলা ০৩ সবসময় সকল ভাল কাজে মানুষের পাশে থাকবে। আমাদের এসকল সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

ডাঃ আমিনুল ইসলাম জানান, এখানকার প্রত্যন্ত অঞ্চলের মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা পৌঁছে দিতে ভোলা ০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এর আমন্ত্রণে ঢাকা থেকে এসেছি। মানবিক এবং সামাজিক যেকোনো কাজে আমি সবসময় অংশগ্রহণ করি। এখানকার যেসব রোগীরা আমার কাছ থেকে চিকিৎসা সেবা নিয়েছে, আশা করি তারা উপকৃত হবে।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার জানান, ২৮সেপ্টেম্বর ২০২৩ খুবই সুন্দরতম একটি দিন। আজকের দিনে আমাদের প্রিয় নবীজীর জন্মদিন ও বাংলদেশের মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন। এই সুন্দর দিনে ভোলা ০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এর ছেলে ইসরাক চৌধুরী নাওয়াল ইয়ুথ ভোলা ০৩ এর মাধ্যমে যে মহৎ কাজের আয়োজন করেছেন তা সত্যিই প্রশংসনীয়। আমরা ইয়ুথ ভোলা ০৩ এর সকল মানবিক কাজে সবসময় পাশে থাকবো।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]