মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

মুন্সীগঞ্জ সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে রামদা, খেলনা পিস্তল ও গ্রিল কাটার যন্ত্রসহ তিন চিহ্নিত ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে জেলা ডিবি পুলিশের এসআই মো. রফিক এসব তথ্য নিশ্চিত করেন। এর আগে, বুধবার রাতে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের নাহাপাড়া এলাকায় ডাকাতিয়া ব্রিজের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় পালিয়ে গেছে আরো দুই চিহ্নিত ডাকাতসহ অজ্ঞাত দুই থেকে তিনজন। এলাকাটি ডাকাত প্রবণ হওয়ায় স্থানীয়রা ‘ডাকাইততলা’ নামে ডাকেন।

গ্রেফতারকৃতরা হলেন- তিনটি ডাকাতি ও একটি অস্ত্র মামলার আসামি শরীয়তপুরের জাজিরা উপজেলার সোনারদৌড় এলাকার মোসলেম পেদার ছেলে ছাব্বির ওরফে হাতকাটা ছাব্বির ওরফে স্বপন, চারটি ডাকাতি মামলার আসামি বাগেরহাটের শরণখোলা উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে আল আমিন সরদার ওরফে জুয়েল এবং আটটি ডাকাতি মামলার আসামি চাঁদপুরের মতলব উপজেলার খালপাড় এলাকার বাহর আলী প্রধানের ছেলে মোহাম্মদ আলী।

পলাতকদের মধ্যে রয়েছেন তিনটি ডাকাতি মামলার আসামি শরীয়তপুরের জাজিরা উপজেলার কাশেম মৃধার ছেলে মঞ্জু মৃধা (৩৮) এবং একটি হত্যা, একটি অস্ত্র ও পাঁচটি ডাকাতি মামলার আসামি মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ আউলিয়ার চর এলাকার আবদুল হালিম চোকদারের ছেলে সোহরাব ওরফে সোহরাব ডাকাত (৩৯)।

জেলা ডিবি পুলিশের এসআই মো. রফিক জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]