মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টেকনাফে আরসা সন্ত্রাসীসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

কক্সবাজারের টেকনাফ উপজেলায় আরসার শীর্ষ সন্ত্রাসী ও গান কমান্ডার রহিমুল্লাহ প্রকাশ মুছাসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এর আগে, মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাতে টেকনাফের হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টেকনাফের ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের হাফিজ আহমেদের ছেলে আরসার শীর্ষ কমান্ডার রহিমুল্লাহ প্রকাশ মুছা, ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বদি আলমের ছেলে আরসার অন্যতম কমান্ডার শামছুল আলম প্রকাশ মাস্টার শামসু, কক্সবাজার শহরের জাফর আলমের ছেলে মো. শফিক ও আবদুস সালামের ছেলে মো. সিরাজ।

কমান্ডার খন্দকার আল মঈন জানান, টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকা অভিযান চালিয়ে আরসার শীর্ষ সন্ত্রাসী ও গান কমান্ডার রহিমুল্লাহ প্রকাশ মুছা, আরসার আরেক সন্ত্রাসী ও তাদের সহযোগীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের আস্তানা থেকে প্রায় ৫০ কেজি বিস্ফোরক সদৃশ বস্তু, দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। দীর্ঘদিন ধরে উখিয়া-টেকনাফ ও রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছেন গ্রেফতারকৃতরা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]