সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিশ্বের পিছিয়ে পড়া দেশগুলো উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে অনুসরণ করছে’

গাইবান্ধা প্রতিনিধিঃ   |   শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য দেন প্রয়াত ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া’র মেয়ে ও গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক অর্থনৈতিক উন্নয়নের মাধ্যমে দেশের গ্রামগুলো এখন শহরে রূপান্তরিত হয়েছে। উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের পিছিয়ে পড়া যেকোনো দেশ এখন বাংলাদেশকে অনুসরণ করছে।’

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের সকলকে প্রমাণ করতে হবে যে, আমরা উন্নয়নের রূপকার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে আছি।
ফুলছড়িতে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও সাফল্য শীর্ষক আলোচনায় তিনি এ কথা বলেন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার হোসেনপুর কঞ্চিপাড়া এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।
তিনি বলেন, ‘প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার সময়েই ফুলছড়ি-সাঘাটা উপজেলার রাস্তা ঘাট থেকে শুরু করে সর্বস্তরে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। এখনো সাঘাটা – ফুলছড়ি উপজেলার মানুষের অন্তরে আমার বাবা স্বরণীয় হয়ে আছেন।’

তিনি আরও বলেন, ‘আমার বিশ্বাস আগামি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিবেন।’ এসময় সহস্রাধিক মানুষের সামনে নৌকায় ভোট চান ফাররজানা রাব্বী বুবলী।
এরআগে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য শীর্ষক আলোচনা সভায় বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদ হাসান সুজা সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীরাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।
আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া’র রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। পরে ওই এলাকার আব্দুল খালেক মেম্বারের বাড়িতে গণভোজ অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৪ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]