মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনার সবচেয়ে বড় অর্জন মানুষের ভালোবাসা: স্পিকার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। এ উন্নয়ন কর্মসূচির সফলতার জন্যই সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার সবচেয়ে বড় অর্জন বাংলার মানুষের ভালোবাসা।

শনিবার নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত বিশেষ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্পিকার বলেন, ধর্মীয় প্রতিষ্ঠান থেকে মানুষের কল্যাণেই কাজ করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পীরগঞ্জের ৯৫০টি মসজিদ, দুই হাজার মাদরাসা ও এতিমখানায় সরকারি অনুদান প্রদান করা হয়েছে এবং ভবিষ্যতে অনুদান প্রদানের ক্ষেত্রে এসব ধর্মীয় প্রতিষ্ঠান প্রাধান্য পাবে।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। এতে সবার জন্য সুন্দর জীবনযাপনের বিধান রয়েছে। ধর্মীয় প্রতিষ্ঠানগুলো দিকনির্দেশনামূলক বক্তব্যের মাধ্যমে সমাজে শুভ পরিবর্তনের সূচনা করতে পারে।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ইসলামিক ফাউন্ডেশন বঙ্গবন্ধুর নিজের হাতে গড়া। কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধুই স্থাপন করেছেন। এ বিশ্ববিদ্যালয়ের সঙ্গে জড়িত সবাইকে ইসলামের মহিমা, শান্তির কথা প্রচার করতে হবে।

পীরগঞ্জ আওয়ামী ওলামালীগের সভাপতি হাফেজ রফিকুল ইসলাম ফরাজীর সভাপতিত্বে এবং সঞ্চালনায় অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম এবং রংপুরের জেলা প্রশাসক মো. মোবাশ্বের হাসান প্রমুখ বক্তব্য দেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩২ অপরাহ্ণ | শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]