মঙ্গলবার ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নানাবাড়ি থেকে খালার বাড়ি যাচ্ছিল শিশুটি, পথেই সর্বনাশ!

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

নানাবাড়ি থেকে খালার বাড়ি যাচ্ছিল শিশুটি, পথেই সর্বনাশ!

সাতক্ষীরার দেবহাটায় নানাবাড়ি থেকে খালার বাড়ি যাওয়ার পথে ছয় বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওমর ফারুক (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুটির মা বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন। এরপর রাতেই উপজেলার বসন্তপুর এলাকা থেকে ফারুককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ওমর ফারুককে শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে দুপুরে উপজেলার বসন্তপুরে এ ঘটনা ঘটে।

গ্রেফতার ওমর ফারুক উপজেলার বসন্তপুর গ্রামের রওশন আলী গাজীর ছেলে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আক্তার জানান, ওই কন্যা শিশুটি সম্প্রতি তার নানাবাড়ি বেড়াতে যায়। শুক্রবার দুপুরে জুম্মার নামাজের আগে সে নানাবাড়ি থেকে পায়ে হেঁটে পার্শ্ববর্তী খালার বাড়িতে যাচ্ছিল। এসময় তাকে একা পেয়ে ওমর ফারুক একটি বাগানসংলগ্ন পুকুরপাড়ে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায়ে শিশুটির আত্মচিৎকারে স্থানীয়রা এলে তাকে ফেলে রেখে পালিয়ে যায় ওমর ফারুক।

পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে তার নানাবাড়িতে পৌঁছে দেন এবং বাবা-মাকে বিষয়টি অবহিত করেন। কোনো উপায় না পেয়ে ওই শিশুটির মা বাদী হয়ে রাতে দেবহাটা থানায় ওমর ফারুকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে পলাতক ওমর ফারুককে ওই রাতেই বসন্তপুর এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতার ওমর ফারুককে শনিবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৫ পূর্বাহ্ণ | রবিবার, ০১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]