সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

যার কথায় পোশাক খুলতেও রাজি অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

যার কথায় পোশাক খুলতেও রাজি অভিনেত্রী

বিগ বসের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন পাঞ্জাবী গায়িকা ও অভিনেত্রী শেহনাজ গিল। সুন্দর সুন্দর কথা নিমেষেই নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন। সেখান থেকেই শুরু তার বলিউড যাত্রা।

এবার এই অভিনেত্রী জানালেন বলিউডে এমন একজন আছেন যার কথায় পোশাক খুলতেও আপত্তি করবেন না তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

মুক্তির অপেক্ষায় শেহনাজ অভিনীত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। চলতি বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছে এই ছবি। সম্প্রতি ওই ছবির এক প্রচার অনুষ্ঠানে হাজির ছিলেন শেহনাজ। সেখানে নিজের পোশাক নির্বাচন সংক্রান্ত সমালোচনার জবাব দেন অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে এক নেটাগরিক তাকে উদ্দেশ্য করে লেখেন, ‘পোশাক পরার কী দরকার! খুলে ফেললেই তো পারেন!’ সেই মন্তব্যের উত্তর দিতে গিয়ে শেহনাজ বলেন, ‘রিয়া কাপুর আমাকে বললে আমি পোশাক খুলে ফেলতেও রাজি!’

‘থ্যাঙ্কিউ ফর কামিং’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর। এতে তার চরিত্রের নাম কণিকা। ভূমি-শেহনাজ ছাড়াও অভিনয় করেছেন ডলি সিং, কুশা কাপিলা, শিবাণী বেদি, প্রদ্যুম্ন সিং মাল, নাতাশা রস্তোগি, ডলি আলুওয়ালিয়া, করণ কুন্দ্রার মতো একঝাঁক তারকা। অনিল কাপুরকে বিশেষ চরিত্রে দেখা গেছে। ছবিটি পরিচালনা করেছেন করণ বুলানি।

এটি কমেডি ঘরানার একটি ছবি। এখানে তিরিশ বছরের এক তরুণীর ভূমিকায় রয়েছেন তিনি। তার একটাই আক্ষেপ। কিছুতেই অর্গ্যাজম হচ্ছে না। অর্থাৎ যৌনতায় চরম সুখের প্রাপ্তি হচ্ছে না।

বলে রাখা ভালো, শেহনাজ বলিউডে পা রেখেছেন সালমান খানের হাত ধরে। ভাইজানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে ছোট একটি চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এতে সালমানের বিপরীতে ছিলেন দক্ষিণি তারকা পূজা হেগড়ে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৮ পূর্বাহ্ণ | রবিবার, ০১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]