বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়ায় মগনামা লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

এইচ,এম শহিদুল ইসলাম, পেকুয়া ;   |   সোমবার, ০২ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

পেকুয়ায় মগনামা লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

পেকুয়া উপজেলার মগনামা লঞ্চঘাট ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়। রবিবার (১ অক্টোবর) মগনামা লঞ্চঘাট জামে মসজিদের উপরের তলায় সকাল থেকে বিকেল পর্যন্ত মোট ১৩১ সদস্যের মধ্যে ১২৬ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।
এতে সভাপতি নির্বাচিত হন চেয়ার প্রতীক নিয়ে শেকাব উদ্দিন (প্রাপ্ত ভোট ৪৭)। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন ছাতা প্রতীকের মোহাম্মদ এখলাস (প্রাপ্ত ভোট ৪৪)। বিপুল ভোটের ব্যবধানে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতীক নিয়ে মোহাম্মদ ফোরকান (প্রাপ্ত ভোট ৮৫)। তিনি বর্তমানে সমিতির সাধারন সম্পাদক পদে আসীন রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন মোরগ প্রতীক নিয়ে মোহাম্মদ ছরওয়ার (প্রাপ্ত ভোট-৪৫)।

এ ছাড়া বিনা প্রতিদ্বন্ধীতায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ডাক্তার ছৈয়দ নুর। সদস্য পদে নির্বাচিত হয়েছেন ৫ জন। তারা হলেন শামশুল ইসলাম, তৌহিদুল ইসলাম মানিক, রায়হান হাসান, আব্বাছ উদ্দিন, আনসারুল ইসলাম। নির্বাচনী কার্যক্রম সার্বিকভাবে তদারকি করেন উপজেলা সমবায় অফিসার মোস্তফা কামাল, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুছ চৌধুরী, মহিলা মেম্বার আনজুমান আরা, সাবেক ইউপি সদস্য নুর মোহাম্মদ বদ প্রমুখ। এ দিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নব-নির্বাচিত সভাপতি শেকাব উদ্দিন ও দ্বিতীয়বারের ন্যায় নির্বাচিত সাধারন সম্পাদক মোহাম্মদ ফোরকান।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১১ পূর্বাহ্ণ | সোমবার, ০২ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]