শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় আসবেন রোনালদিনহো

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

কলকাতায় আসবেন রোনালদিনহো

ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। উপমহাদেশে তার ভক্ত ও জনপ্রিয়তা আকাশচুম্বী। বিশেষ করে ভারত ও বাংলাদেশ। তাই এবার ভক্তদের কাছ থেকে নিজেই কলকাতায় আসছেন এ সেলেসাও কিংবদন্তি।

চলতি মাসের দুর্গাপূজায় কলকাতায় আসবেন রোনালদিনহো। সোমবার সামাজিক মাধ্যমে এক পোস্ট দিয়ে ভারতে আসার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিনি নিজেই।

প্রথমবারের মতো কলকাতায় আসবেন রোনালদিনহো। ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপজয়ী তারকা লিখেছেন, ‘হ্যালো, অক্টোবরের মাঝামাঝি কলকাতায় আমার প্রথম সফর করব। মারলিন রাইজে আমার ‘আর ১০’ ফুটবল একাডেমিতে যাওয়াসহ অনেক দাতব্য কর্মকাণ্ডে অংশ নেব। দুর্গাপূজার সাংস্কৃতিক অংশ হিসেবে শ্রী ভূমি স্পোর্টিং, আহিরটোলা যুবক বৃন্দ, বারুইপুর, গ্রীন পার্ক ও রিষড়ার পূজায় অংশ নেব।’

কলকাতায় আসতে উন্মুখ আছেন বলে জানিয়েছেন রোনালদিনহো। বার্সেলোনার সাবেক স্ট্রাইকার লিখেছেন, ‘এ ছাড়া ডায়মন্ড হারবার এফসির মাঠে চ্যারিটি ফুটবল ম্যাচে অংশ নেব। জানি কলকাতায় বিপুল ব্রাজিলিয়ান সমর্থক আছেন। তাদের সঙ্গে দেখা করার জন্য উন্মুখ হয়ে আছি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তার হাতে জার্সি তুলে দেব। এটাও জানি, বাংলায় ক্রিকেট অত্যন্ত জনপ্রিয়। দাদার (সৌরভ গাঙ্গুলী) কাছ থেকে ক্রিকেট শিখতে চাই।’

ভাগ্য সহায় থাকলে বাংলাদেশের সমর্থকদেরও দেখার সুযোগ মিলতে পারে রোনালদিনহোকে। যেমন করে গত জুলাইয়ে ভারতে এসে বাংলাদেশে ঘুরে গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। কলকাতায় তিন দিন থাকার কথা রয়েছে ৪৩ বছর বয়সী তারকার।

Facebook Comments Box
advertisement

Posted ২:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]