মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকস্থলীতে ৩৫০০ পিস ইয়াবা, পেতেন ৪০ হাজার টাকা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

পাকস্থলীতে ৩৫০০ পিস ইয়াবা, পেতেন ৪০ হাজার টাকা

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাকস্থলীতে বহন করা ৩৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আমর্ড পুলিশ ব্যাটালিয়ন। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, ৪০ হাজার টাকার বিনিময়ে এই ইয়াবা বহনে চুক্তিবদ্ধ হন তিনি।

রোববার রাতে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) তাকে গ্রেফতার করে। পরে সোমবার এপিবিএনের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার যাত্রী কক্সবাজার থেকে একটি ফ্লাইটে করে ঢাকায় আসেন। তার নাম মো. জাহেদ হোসেন (২৫), বাড়ি টেকনাফে।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বলেন, যাত্রী জাহেদ রোববার সন্ধ্যায় ইউএস বাংলা এয়ারলাইন্সের এক ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। পরে অভ্যন্তরীণ টার্মিনালে সাদা পোশাকে দায়িত্বরত এপিবিএনের গোয়েন্দা দলের যাত্রী জাহিদকে সন্দেহ হয়। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি পাকস্থলীতে ইয়াবা বহনের তথ্য স্বীকার করেন।

তিনি আরো বলেন, পরীক্ষার পর জাহিদের পাকস্থলীতে ছোট ছোট ৭২টি প্যাকেটের অস্তিত্ব ধরা পড়ে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসকের তত্ত্বাবধানে তার পেট থেকে ৩৫১৮ পিস ইয়াবা বের করা হয়।

এপিবিএন কর্মকর্তা জানান, জিজ্ঞাসাবাদে জাহেদ জানিয়েছেন প্রতি ১০০০ পিস ইয়াবা বহনের জন্য তিনি ১০ হাজার টাকায় চুক্তিবদ্ধ হন। এই চালান পৌঁছে দিতে পারলে তিনি প্রায় ৪০ হাজার টাকা পেতেন।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]