সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতাকর্মীদের পদচারণায় মুখর ফরিদপুর

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বিএনপি নেতাকর্মীদের পদচারণায় মুখর ফরিদপুর

সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ বিদেশে উন্নত চিকিৎসার একদফা দাবিতে যুগপৎ আন্দোলনের কর্মসূচি হিসেবে ফরিদপুরে বিভাগীয় রোডমার্চ করছে বিএনপি।

মঙ্গলবার (৩ অক্টোবর) বিএনপির পূর্বঘোষিত রোডমার্চে অংশ নিতে সকাল থেকেই ফরিদপুরের রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে জড়ো হন বিএনপি নেতাকর্মীরা।

গোয়ালন্দ মোড় থেকে শুরু করে রাজবাড়ী-ফরিদপুর-গোপালগঞ্জ-মাদারীপুর হয়ে শরীয়তপুর স্টেডিয়ামের উদ্দেশে রোডমার্চ যাত্রা শুরু হবে। এতে নেতৃত্ব দেবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু।

বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়, রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে রোডমার্চ পূর্ব সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শুরু করে বেশ কয়েকটি পথসভা করার কথা রয়েছে।

আগত নেতাকর্মীরা জানান, সরকার পতনের একদফা দাবি নিয়ে বিএনপির সব কর্মসূচি বাস্তবায়নে শুধু বিএনপি না, দেশের প্রতিটি মুক্তিকামী জনগণ রাস্তায় নেমেছে। এই রোডমার্চের মধ্য দিয়ে সরকারকে ক্ষমতা ছাড়ার বার্তা দিতে চান তারা।

আরও পড়ুন: কোথাও জায়গা না পেয়ে সরকার নড়বড় করছে: নজরুল

রাজবাড়ী সদর থানার বসন্তপুর মাঠ, ফরিদপুর সদরের রাজবাড়ী মোড়, নগরকান্দার তালমা মোড়, গোপালগঞ্জের মকসদপুরের বরইতলা, মাদারীপুরের মোস্তফাপুরের পথসভা শেষে শরীয়তপুর স্টেডিয়ামে গিয়ে রোডমার্চের সমাপ্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]