মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিমকে দলে না নেয়ার কারণটি খোলাসা করা দরকার বললেন জায়েদ খান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৪ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

তামিমকে দলে না নেয়ার কারণটি খোলাসা করা দরকার বললেন জায়েদ খান

ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান। তিনি ক্রিকেটের প্রতি ভালোবাসা থেকেই পিরোজপুর থেকে ঢাকায় আসেন। হতে চেয়েছিলেন ক্রিকেটার কিন্তু হয়ে গেলেন নায়ক। সাম্প্রতিক বিষয়কে কেন্দ্র করে তিনি কথা বললেন তামিম ইকবালকে নিয়ে।

জায়েদ খান বলেন, তামিম ইকবাল বাংলাদেশ ক্রিকেট দলে নেই এটা ভাবতেই কষ্ট লাগে। তবে তিনি দলে থাকলে বিশ্বকাপ আরও পরিপূর্ণ হত। এই যেমন নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন স্টুয়ার্ট উইলিয়ামসন ইনজুরি থাকা স্বত্ত্বেও তাকে কিন্তু দলে নিয়েছে। তামিমকেও কিন্তু নিতে পারতো কিন্তু দলে রাখেননি নির্বাচকরা।

জায়েদ আরও বলেন, তামিম ইকবাল বিশ্বকাপ খেলার জন্য প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু কোন অজানা কারণে তাকে নেয়া হলো না তা কিন্তু এখনো খোলাসা করেনি বিসিবি। এটা হতে পারতো তামিমের শেষ বিশ্বকাপ। তবে সাকিব আল হাসানের নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট দল ভালো করবে।

বর্তমান ক্রিকেট দলটি নিয়ে জায়েদ বলেন, প্রত্যাশা রাখি দলটি ভালো করবে। এখন দল যদি খারাপ করে তাহলে অনেকে বলবে তামিম নেই তাই খারাপ খেলছে। আবার ভালো খেললেও তখন বলবে নতুনরা ভালো করছে। এটাই বলবে দর্শকরা। সব মিলিয়ে বাংলাদেশ দলকে আমাদের সর্বাত্মক সাপোর্ট করা উচিত।

উল্লেখ্য, জায়েদ খান অভিনেতা এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক। তিনি ২০০৮ সালে মহম্মদ হাননান পরিচালিত ‘ভালবাসা ভালবাসা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]