মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে মনের মানুষ খুঁজে পেলেন শেহনাজ!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

অবশেষে মনের মানুষ খুঁজে পেলেন শেহনাজ!

বলিউডের নবাগত অভিনেত্রী শেহনাজ গিল। অবশেষে একাকিত্বের অবসান হলো তার। অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন তিনি। একাধিক সহকর্মীর সঙ্গে নাম জড়ালেও কখনো প্রেমের বিষয়ে মুখ খোলেননি। বরং, বারবার এড়িয়ে গেছেন এই প্রসঙ্গ। তবে জল্পনা ওঠে ভক্তদের মাঝে, মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনি।

এই প্রসঙ্গে মুখ খুললে এবার শেহনাজ। বলেন, প্রেমে পড়ার মতো মানসিকতা এই মুহূর্তে তার নেই, কেবল কাজে মন দিতে চান তিনি। তবে সম্প্রতি অবসান হয়েছে শেহনাজের একাকিত্বের। কাজের সূত্রেই এর প্রমাণ মিলেছে।

আসন্ন সিনেমা ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’র প্রদর্শনে হাজির ছিলেন শেহনাজ। তবে এবার আর একা নন, তার সঙ্গে হাজির ছিলেন পাঞ্জাবি গায়ক গুরু রনধাওয়া। একসঙ্গে লাল গালিচায় এলেন তারা। তবে কি প্রেমে সিলমোহর দিলেন তারা? ফটোগ্রাফারদের প্রশ্নে ছোট্ট হাসিতে কিঞ্চিৎ ইঙ্গিত দিলেন এরই।

পাঞ্জাবি সিনেমার মাধ্যমে বিনোদন জগতে পা রেখেছিলেন শেহনাজ। ২০১৯ সালে টেলিভিশনের রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সেখানেই আলাপ শেহনাজের। সেখানেই গভীর বন্ধুত্ব ও প্রেমও।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]