মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুর ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি :   |   বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

গাজীপুর ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত

টঙ্গী-গাজীপুর এলাকার যুব ও নারী ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ ইনস্টিটিউট অব লেবার স্টাডিজ-বিলস্ এর নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর টঙ্গী শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে জিআইজেড সহযোগিতায় নেটওয়ার্কিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শামসুন্নাহার ভূঁইয়া এমপি।

বিলস্ উপদেষ্টা পরিষদের সদস্য- নইমুল আহসান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বিলস্ পরিচালক নাজমা ইয়াসমীন। নেটওয়ার্কিং সভায় প্রকল্প পরিচিতি ও পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন- বিলস্ প্রজেক্ট কো-অর্ডিনেটর ও উপ-পরিচালক ইউসুফ আল মামুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি- আতাউর রহমান।

নেটওয়ার্কিং সভায় বিশেষ অতিথি হিসেবে টঙ্গী প্রেসক্লাবের সভাপতি- বীর মুক্তিযোদ্ধা শেখ মুহাম্মদ শহীদুল্লাহ, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক- এম এ সালাম শান্ত, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক- মোঃ মনিরুজ্জামান, জিইউজের সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ আলী ভূঁইয়া, দপ্তর সম্পাদক- কামাল হোসেন বাবুল, সদস্য কাজী মোঃ আব্দুল মান্নান, শ্রমিক লীগ নেতা আব্দুল জলিল, যুব ও নারী ট্রেড ইউনিয়নের বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেটওয়ার্ক গঠন ও প্রাথমিক কর্মপরিকল্পনায় উপস্থিত সকলের মাঝে তিনটি গ্রুপ করে দলগত ভাবে কাজ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সমাপনী বক্তব্য রাখেন নেটওয়ার্কিং সভার সভাপতি ও বিলস্ উপদেষ্টা পরিষদের সদস্য নইমুল আহসান জুয়েল।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]