শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিনামূল্যে উদ্বোধনী ম্যাচ দেখবেন প্রায় ৪০ হাজার নারী, পাবেন খাবার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বিনামূল্যে উদ্বোধনী ম্যাচ দেখবেন প্রায় ৪০ হাজার নারী, পাবেন খাবার

ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচ দিয়ে আজ উঠছে বিশ্বকাপের ১৩তম আসরের পর্দা। আসরের উদ্বোধনী ম্যাচে শক্তিশালী দুই দলের লড়াই সম্পূর্ণ ফ্রি’তে অর্থাৎ বিনামূল্যে উপভোগ করবেন ৩০-৪০ হাজার নারী। একই সঙ্গে চা-নাস্তার ব্যবস্থাও রাখা হয়েছে তাদের জন্য।

জানা গেছে, আহমেদাবাদের বিভিন্ন এলাকা থেকে ৩০ থেকে ৪০ হাজার নারী এই ম্যাচ ফ্রি টিকিটে গ্যালারিতে বসে দেখবেন। ভারতের ক্ষমতাসীন দলের নেতারা নারীদের একত্র করে তাদের হাতে ফ্রি টিকিটের পাশাপাশি চা এবং লাঞ্চের কুপনও দিয়েছেন।

ফ্রি টিকিট দিয়ে নারীরা খেলা দেখার পাশাপাশি খাবারও পাবেন। চা, সকালের নাস্তার পাশাপাশি খাবারের প্যাকেটও দেয়া হবে মাঠে আসা নারীদের। অনেকের ধারণা, সব টিকিট বিক্রি না হওয়ায় গ্যালারি ভরতে এ উদ্যোগ নেয়া হয়েছে।

গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক সিনিয়র সদস্য বলেন, ‘অন্যরা খেলা দেখার জন্য স্কুলের শিক্ষার্থীদের নিয়ে আসে। তাতে গ্যালারি পরিপূর্ণ হওয়ার পাশাপাশি বাড়তি উন্মাদনাও তৈরি হয়। আমরা নারী দর্শকদের নিয়ে আসবো। এটাই কেবল পার্থক্য।’

উল্লেখ্য, নরেন্দ্র মোদি স্টেডিয়াম পৃথিবীর সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম, যেখানে আসনসংখ্যা প্রায় ১ লাখ ৩০ হাজার। বাংলাদেশ সময় বেলা ২টা ৩০ মিনিটে শুরু হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচটি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]