মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ফুঁ’ দিয়ে বরকতের নামে ৬০ হাজার টাকা নিয়ে উধাও

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

‘ফুঁ’ দিয়ে বরকতের নামে ৬০ হাজার টাকা নিয়ে উধাও

হবিগঞ্জের নবীগঞ্জে সক্রিয় হয়ে উঠেছে প্রতারক চক্র। আর এসব চক্রের টার্গেট হচ্ছে গ্রাম-গঞ্জের অসহায় নারী-পুরুষরা। এমনই এক চক্রের খপ্পরে পড়েছেন আফিয়া বেগম নামে এক নারী।

সৌদি আরব থেকে আফিয়া বেগমের পুত্রবধূর পাঠানো ৬০ হাজার টাকা নিয়ে উধাও হয়ে গেছে প্রতারক চক্রের সদস্য। আফিয়া বেগম হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৭নং কাগাপাশা ইউনিয়নের দাউদপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

ভুক্তভোগী আফিয়া বেগম জানান, তার পুত্রবধূ সৌদি আরবে থাকেন। কিছু দেনা পরিশোধের জন্য আফিয়ার কাছে ৬০ হাজার টাকা পাঠান তার পুত্রবধূ। বৃহস্পতিবার দুপুরে তিনি নবীগঞ্জ শহরের একই বেসরকারি ব্যাংকের শাখা থেকে ৬০ হাজার টাকা তোলেন। টাকা নিয়ে ব্যাংকের সামনে আসলে আগে থেকে ওত পেতে থাকা তন্ত্রমন্ত্র ছিনতাইকারীদের খপ্পরে পড়েন তিনি।

আফিয়া বেগম বলেন, আমাকে এক হুজুর ছদ্মবেশী লোক বলেন আপনার টাকায় ফুঁ দিয়ে দেই। এতে বরকত হবে। এই বলে টাকা নিয়ে ফুঁ দেওয়ার পরপরই উধাও হয়ে যান ঐ ব্যক্তি।

তিনি বলেন, আমার টাকায় ফুঁ দেওয়ার আগে ঐ লোককে অন্য আরেকজনের টাকায় ফুঁ দিতে দেখেছেন তিনি। এসব বলেই কান্নায় ভেঙে পড়েন অসহায় এই নারী।

বৃহস্পতিবার ঐ নারীর দেওয়া ৪ মিনিট ২৪ সেকেন্ডের বক্তব্যের একটি ভিডিও ভাইরাল হয়। এতে অঝোরে কাঁদতে দেখা যায় তাকে।

নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। দ্রুত ঐ ব্যক্তিকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]