রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের বাড়িতে অরিজিৎ, তবে কী বিবাদের অবসান?

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

সালমানের বাড়িতে অরিজিৎ, তবে কী বিবাদের অবসান?

বলিউডের ভাইজান সালমান খান ও গায়ক অরিজিৎ সিংয়ের মধ্যে দীর্ঘ ৯ বছর ধরে চলমান বিবাদের অবসান হতে যাচ্ছে। এমনই আভাস মিলছে বালির সদরে-অন্দরে। এ নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা এখন তুঙ্গে। এক সময় অরিজিতকে চিনতে অস্বীকার করেন যে সালমান, তার বাড়িতেই বুধবার রাতে অরিজিতকে দেখা গেছে।

জানা গেছে, সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বুধবার (৪ অক্টোবর) রাতে অরিজিতের গাড়ি ঢুকতে দেখা যায়। নিমেষে সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি পোস্ট করা হয় সালমান খানের একটি ফ্যান পেজ থেকে। ক্যাপশনে লেখা হয়, সালমানের গ্যালাক্সিতে অরিজিৎ, কী ঘটতে চলেছে কে জানে?’

এ ভিডিও প্রকাশ্যে আসতে কেউ কেউ বলছেন ‘টাইগার-৩’ এর জন্য কোনো গান গাইতে চলেছেন অরিজিৎ, কারও মতে করণ জোহরের সঙ্গে যে সিনেমাটি করছেন সালমান সেটি নিয়েই হয়তো এ বৈঠক। একটা সময় এ অরিজিতকে নিজের একের পর এক সিনেমা থেকে বাদ দেন সালমান।

২০১৬ সালে একটি অ্যাওয়ার্ড শোতে সেরা গায়কের পুরস্কার দেওয়া হয় অরিজিতকে। সালমান ছিলেন অনুষ্ঠানের উপস্থাপক। সেরা গায়কের পুরস্কার ঘোষণার পর মঞ্চে আসতে বেশ কিছুটা দেরি করেন অরিজিৎ।

কারণ দর্শকাসনে বসে তিনি নাকি ঘুমিয়ে পড়েছিলেন! প্রায় ঘুম চোখেই পুরস্কার গ্রহণ মঞ্চে ওঠেন অরিজিৎ। তাকে দেখে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় খানিক রসিকতা করেই সালমান জিজ্ঞেস করেন, ‘তুমি কি ঘুমিয়ে পড়েছিলে?’ পাল্টা অরিজিৎ বলেন, ‘কী করব, আপনারাই ঘুম পাড়িয়ে দিলেন।’ সে দিন ‘তুম হি’ গানের জন্য পুরস্কার পান অরিজিৎ। সেই সময় সালমান বলেন, ‘এমন গান গাইলে দর্শকও ঘুমিয়ে পড়বে।’

যতই চাপা দেওয়ার চেষ্টা করুন সালমান, নতুন একজন গায়কের পক্ষে এমন বাঁকা জবাব ভালোভাবে নেননি অভিনেতা। তারপর থেকেই শুরু হয় দূরত্ব। যদিও পরবর্তী কালে ক্ষমা চেয়ে চিঠিও পাঠান গায়ক। কিন্তু মন গলেনি ভাইজানের।

এমনিতেই বলিউডে ধারণা রয়েছে, সালমানকে ক্ষেপিয়ে নাকি সেখানে টেকা যায় না। যদিও সেই ধারণা ভেঙেছেন অরিজিৎ। একের পর এক হিট গান উপহার দিয়েছেন। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার— প্রায় সবার সিনেমাতেই কণ্ঠ দিয়েছেন এ গায়ক। সম্প্রতি ভারতের ১ নম্বর গায়কের তকমা পেয়েছেন অরিজিৎ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২১ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]