সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রদ্ধাকে ইডির তলব

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৭ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

শ্রদ্ধাকে ইডির তলব

ঢালিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বেটিং অ্যাপ তদন্তে এবার তার নাম যুক্ত হয়েছে। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টর বা ‘ইডি’ তলব করেছে বলিউডের এ নায়িকাকে।

মহাদেব অনলাইন বেটিং অ্যাপ মামলায় একের পর এক তলব করা হচ্ছে বলিউড অভিনেতা- অভিনেত্রীদের। তালিকায় এরই মধ্যেই রয়েছেন রণবীর কাপুর, কপিল শর্মা, হুমা কুরেশি ও হিনা খানকেও। এবার সেই তালিকায় নাম এসেছে শ্রদ্ধারও।

রণবীর ছাড়াও এ মহাদেব বেটিং অ্যাপ মামলায় ইডির নজরে রয়েছেন অন্তত ১৫-২০ জন বলিউড তারকা। যেমন সেই তালিকায় নাম রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ, নেহা কক্কর।

এছাড়াও এ তালিকায় রয়েছেন টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওন, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরাত ভারুচার মতো অভিনেতার নামও। ইডির স্ক্যানারে রয়েছেন কৌতুকাভিনেতা ভারতী সিংহ, কৃষ্ণা অভিষেকও। সেই তালিকায় এবার ঢুকে গেলেন শ্রদ্ধা কাপুরও। তার কাছেও এসেছে ইডির নোটিশ।

জানা গেছে, আজই (৬ অক্টোবর) হাজিরা দিতে বলা হয়েছে শ্রদ্ধাকে। অন্যদিকে নোটিশ এসেছে রণবীরের কাছেও। শোনা যাচ্ছে, হাজিরা দেওয়ার জন্য ২ সপ্তাহের সময় চেয়ে নিয়েছেন তিনি। হিনা, কপিল ও হুমাকেও আলাদা আলাদা দিনে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। এজেন্সির রায়পুর অফিসে তাদের যাওয়ার কথা। তবে এখনো পর্যন্ত অভিনেতা-অভিনেত্রীদের পক্ষ থেকে কোনো উত্তর আসেনি।

প্রকাশ করেছে যে চন্দ্রকর এবং সংস্থার দ্বিতীয় প্রোমোটার, রবি উৎপল দ্বারা আয়োজিত অ্যাপের সাফল্যের পার্টিরও তদন্ত চলছে, যা গত বছর সেপ্টেম্বরে অনুষ্ঠিত হয়েছিল। সেই পার্টিতেও বলিউডের একাধিক তারকা উপস্থিত ছিলেন।

তারাও স্বাভাবিকভাবে ইডি নজরে রয়েছেন বলে জানা যায়। দুই ইভেন্টের জন্যই নাকি হাওয়ালার মাধ্যমে অভিনেতা-অভিনেত্রী ও গায়ক গায়িকাদের নগদে পেমেন্ট করা হয়েছিল বলে সংবাদে জানা গেছে। এখন এ তদন্তে আর কার কার নাম জড়ায় সেই দিকে দৃষ্টি থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫০ পূর্বাহ্ণ | শনিবার, ০৭ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]