রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবাকে অপহরণ, ৪ লাখ টাকা মুক্তিপণে ছাড়লেন দুই ছেলে

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বাবাকে অপহরণ, ৪ লাখ টাকা মুক্তিপণে ছাড়লেন দুই ছেলে

পিতা মোহাম্মদ সিরাজকে অপহরণ ও মুক্তিপণ বাবদ চার লাখ টাকার ব্যাংক চেক লিখিয়ে নেয়ার অভিযোগে দুই ছেলেসহ ৫ জনকে আসামি করে আদালতে মামলা হয়েছে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইমরান আহম্মেদ অভিযোগের তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে আদেশ দিয়েছেন।

ভুক্তভোগী মোহাম্মদ সিরাজ যশোর শহরের শংকরপুর চোপদারপাড়ার আব্দুস সোবহানের ছেলে।

অভিযুক্তরা হলেন, মোহাম্মদ সিরাজের দুই ছেলে বাদল ও সোহাগ এবং একই এলাকার শাহনাজ, আকাশ ও রিয়াদ।

মোহাম্মদ সিরাজ মামলায় উল্লেখ করেছেন, রোববার (৮ অক্টোবর) বিকেল ৫টার দিকে তার ছেলে বাদল মোবাইল করে জরুরি কথা আছে বলে তাকে বেজপাড়া মেইন গেটের সামনে দেখা করতে বলেন। পরে তিনি সেখানে গেলে অজ্ঞাতনামা একজন পুলিশ সদস্যের সহযোগিতায় মোহাম্মদ সিরাজের গলায় ছুরি ধরে বাদলসহ অন্য আসামিরা তাকে একটি মোটরসাইকেলে তুলে দেন। ওই মোটরসাইকেলের চালক ছিলেন আসামি রিয়াদ।

এরপর তাকে নাজির শংকরপুর চাতালের মোড় এলাকায় নিয়ে সেখানে অপেক্ষমান একটি মাইক্রোবাসে উঠিয়ে নেয়া হয়। পরে তাকে মাগুরার বড় শলোয় গ্রামে নিয়ে আটকে রাখেন এবং ভয়ভীতি দেখিয়ে তার কাছে চার লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। কোনো উপায় না পেয়ে সিরাজ তার ছোটবোন শারমিনকে ফোন করে নিজ তার অগ্রণী ব্যাংকের চেকবই বড় শলোয় গ্রামে নিয়ে আসতে বলেন। শারমিন চেকবই সেখানে নিয়ে গেলে একটি চেকপাতায় চার লাখ টাকা লিখে দেন। এরপর রাত সাড়ে ১১টার দিকে মুক্তি পেলে যশোরে বাড়ি ফিরে আসেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]